শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

বঙ্গবন্ধু ৩০তম জাতীয় নারী হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ-২০১৯

প্রকাশঃ

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক ব্যব¯হাপনায় এবং এক্সমি ব্যাংক লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় “বঙ্গবন্ধু ৩০তম জাতীয় নারী হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ-২০১৯”র সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠান আজ ২১ জানুয়ারি ২০২০ তারিখ রোজ মঙ্গলবার বিকাল ৪:০০ ঘটিকায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় সংসদ সদস্য আসাদুজ্জামান নূর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার বিজয়ী ও বিজিত দল সমূহের মাঝে পুরস্কার প্রদান করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংক লি: এর হেড কর্পোরেট অ্যাফেয়ার্স এন্ড ব্র্যান্ডিং ডিভিশন এর সহ-সভাপতি সঞ্জীব চ্যাটার্জি ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সম্মানীত সভাপতি এ.কে.এম নুরুল ফজল বুলবুল।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সম্মানিত সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, ফেডারেশনের সহ-সভাপতি ও প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির চেয়ারম্যান মো: নুরুল ইসলাম, ফেডারেশনের সহকারী সাধারণ সম্পাদক ও প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির সম্পাদক সালাউদ্দিন আহম্মেদ সহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগন।
ফাইনাল খেলার ফলাফল ঃ

বকিাল ৩.০০ টায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় বাংলাদেশ আনসার ৩৩-২৫ গোলে বি জে এম সিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। অপরদিকে বি জে এম সি রানার্সআপ হয়। প্রথমার্ধে বিজয়ী দল ১৬-১১ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের পক্ষে খাদিজা ১১টি গোল করেন এবং বিজিত দলের পক্ষে শিল্পী আকতার ০৮টি গোল করেন।

** বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ১০নং জার্সিধারী আলপনা আক্তার প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

প্রতিযোগিতার ৩য়/৪র্থ স্থান নির্ধারনী খেলার ফলাফল:

দুপুর ১২:৩০ মিনিটে অনুষ্ঠিত ৩য়/৪র্থ স্থান নির্ধারনী খেলায় জামালপুর জেলা ক্রীড়া সংস্থা ৩৫-১৯ গোলে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে ৩য় স্থান অর্জন করে। বিজয়ী দল প্রথমার্ধে ১৭-০৯ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের পক্ষে মিষ্টি খাতুন ১১টি গোল করেন এবং বিজিত দলের পক্ষে নাজনীন ০৭টি গোল করেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ