শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

করোনা আতঙ্কে ২ কোম্পানির পর্ষদ সভা স্থগিত

প্রকাশঃ

পুঁজিবাজারে তালিকাভুক্ত ২ কোম্পানির পর্ষদ সভা স্থগিত করা হয়েছে। সম্প্রতি বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস বাংলাদেশেও বিস্তার শুরু করেছে। এ কারণে কোম্পানিগুলোর পর্ষদ সভা স্থগিত করা হয়েছে বলে জানা গেছে।

ঢাকা স্স্টক একচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে-

ব্রাক ব্যাংক: ব্রাক ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ২৫ মার্চ, বিকাল ৩টায়  অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এর আগে কোম্পানিটি ২২ মার্চ পর্ষদ সভার ঘোষণা দিয়েছিল। কিন্তু অনিবারয কারণে কোম্পানিটি পর্ষদ সভার তারিখ পরিবর্তন করেছে।

কোম্পানিটির সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে এবং শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে। ২০১৮ সালে কোম্পানিটি ১৫ শতাংশ বোনাস লভ্যাংশ দিয়েছিল।

ইবিএল: ইস্টার্ণ ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা আগামী ২৯ মার্চ, বিকাল ৩টায়  অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কোম্পানিটির সভায় ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে এবং শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে। ২০১৮ সালে কোম্পানিটি ৩০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

এছাড়া এশিয়া ইন্স্যুরেন্সের পর্ষদ সভা আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এই কোম্পানিও করোনা আতঙ্কে পর্ষদ সভা স্থগিতের ঘোষণা দিয়েছে।

উল্লেখ, কোম্পানি দুইটির পর্ষদ সভার নতুন তারিখ ও সময় পরবর্তী নোটিশের মাধ্যমে জানানো হবে।

পূর্ববর্তী নিবন্ধশোক সংবাদ
পরবর্তী নিবন্ধআগামী সাত দিন দোকান-মার্কেট বন্ধ থাকবে

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ