বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

এনআরবিসি ব্যাংকে মুজিব শতবর্ষ উদযাপনে ‘মুজিব কর্নার’ উদ্বোধন

প্রকাশঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে এনআরবি কমার্শিয়াল ব্যাংকের প্রধান কার্যালয়ে ‘‘মুজিব কর্নার’’ উদ্বোধন করা হয়েছে। ১৮ মার্চ ২০২০, বুধবার প্রধান অতিথি হিসেবে মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জনাব আসাদুজ্জামান খান কামাল এমপি ‘মুজিব কর্নার’ এর উদ্বোধন করেন। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন এনআরবিসি ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান জনাব এস এম পারভেজ তমাল। এসময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরাসত আলি, পরিচালক লকিয়ত উল্লাহ, পরিচালক মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, পরিচালক একেএম মোস্তাফিজুর রহমান, স্পন্সর ড. রফিকুল ইসলাম খান, স্পন্সর মোহাম্মদ শফিকুল ইসলাম, শেয়ারহোল্ডার মোহাম্মদ আলী চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী মুজিব কর্নার স্থাপনের নির্দেশনা প্রদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। তিনি বলেন বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করার মাধ্যমেই দেশের অর্থনৈতিক মুক্তি আসবে। তিনি, বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়তে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান জনাব এস এম পারভেজ তমাল বলেন, অর্থনৈতিকভাবে স্বনির্ভর বাংলাদেশের যে স্বপ্ন বঙ্গবন্ধু দেখেছিলেন সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে তাঁরই কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনিপুন দিক নির্দেশনায় এনআরবিসি ব্যাংক কাজ করে চলেছে।

এই আয়োজনে ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব মো. মুখতার হোসেন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব কাজী মো. তালহা, উপব্যবস্থাপনা পরিচালক জনাব মো. রবিউল ইসলাম এবং প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

এনআরবিসি ব্যাংকের ‘‘মুজিব কর্নার’’-এ বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর লেখা বই ও ছবি, তথ্য চিত্র স্থান পেয়েছে। উল্লেখ্য, ব্যাংকের বরিশাল শাখায়ও মুজিব কর্নার স্থাপন করা হয়েছে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ