শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

UCB Bank

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও নাদিয়া ফার্নিচার লিমিটেড এর মধ্যে সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষর

প্রকাশঃ

০৩ সেপ্টেম্বর ২০১৯ইং তারিখে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর করপোরেট প্রধান কার্যালয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং নাদিয়া ফার্নিচার লিমিটেড এর মধ্যে একটি সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম এর উপস্থিতিতে ব্যাংকের এসভিপি ও কার্ড ডিভিশনের প্রধান জনাব মোঃ মারুফুর রহমান খান এবং নাদিয়া ফার্নিচার লিমিটেড এর ব্যবস্থাপক পরিচালক জনাব এ. করিম মজুমদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ক্রেডিট কার্ড হোল্ডারগণ নাদিয়া ফার্নিচার লিমিটেড এর সকল ধরনের ফার্নিচার ১০ শতাংশ ডিসকাউন্ট এবং ৩ থেকে ১২টি কিস্তিতে শূণ্য শতাংশ মুনাফায় ক্রয় করতে পারবেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব মোঃ শাহ্জাহান সিরাজ, জনাব এম. আখতার হোসেন, জনাব মিয়া কামরুল হাসান চৌধুরী ও জনাব ইমতিয়াজ ইউ আহমেদ, ব্যাংকিং অপারেশনস্ ডিভিশনের প্রধান জনাব মোঃ নকীবুল ইসলাম, জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা, কোম্পানী সচিব জনাব মোঃ আবুল বাশার এবং নাদিয়া ফার্নিচার লিমিটেড এর পরিচালক (মার্কেটিং) জনাব মোঃ তওসিফ কবির-সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধŸতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ