বিনামূল্যে মিলবে বাংলালিংকের ০১৪ সিম

0
363

প্রিন্ট
শুক্রবার থেকে সারা দেশে কাস্টমার কেয়ার এবং সার্ভিস পয়েন্ট হতে বিনামূল্যে মিলবে বাংলালিংকের নতুন নম্বর সিরিজ ০১৪ সিম।

গত বৃহস্পতিবার গুলশানে বাংলালিংক অফিসে ০১৪ সিরিজের উদ্বোধন করা হয়। ০১৯ নম্বর সিরিজের বাংলালিংক গ্রাহকরা নতুন সিরিজের নম্বর বিনামূল্যে পাবেন বলেও অনুষ্ঠানে ঘোষণা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান জহুরুল হক ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বারকে ০১৪ নম্বর সিরিজ থেকে প্রথম কল দিয়ে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন।

সিমটি কিনলে গ্রাহক সারাজীবন ৫৪ পয়সা (ভ্যাট ও অন্যান্য চার্জ ছাড়া) মিনিট রেটে কথা বলতে পারবেন। এছাড়া প্রথমবার ৪৮ টাকা রিচার্জে ৯০ দিনের জন্য যেকোনো অপারেটরে প্রতি সেকেন্ড ১ পয়সা রেট পাওয়া যাবে। মিলবে এক জিবি ফ্রি ডেটা।

বাংলালিংক-এর চিফ এক্সিকিউটিভ অফিসার এরিক অস বলেন,“০১৪ নম্বর সিরিজ চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এ বছর গ্রাহকদের বাংলালিংক যেসব বিশেষ সুবিধা প্রদান করেছে তাতে এটি একটি নতুন সংযোজন।”

বাংলালিংকচিফ কর্পোরেট এ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমানসহ প্রতিষ্ঠানটির কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

বাংলালিংক নেদারল্যান্ডভিত্তিক সংযোগ প্রদানকারী প্রতিষ্ঠান ভিওন লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান, যা নাসডাক ও ইউরোনেক্সটের তালিকাভুক্ত।