বাংলাদেশ থেকে ভ্রমণে মূল্যছাড়: এমিরেটস এয়ারলাইনস

0
167
প্রিন্ট

বাংলাদেশ থেকে বিশ্বের ১৫৭টি গন্তব্যে ভ্রমণের ক্ষেত্রে বিশেষ মূল্যছাড় ঘোষণা করেছে এমিরেটস এয়ারলাইরস। এই সুযোগটি উপভোগ করতে যাত্রীদের ৮ জানুয়ারী থেকে ২১ জানুয়ারী ২০১৯ইং সময়ের মধ্যে টিকিট কিনতে হবে এবং তা আগামী ৩০ নভেম্বর ২০১৯ইং সময়ের মধ্যে ভ্রমণ করতে হবে।

এসব গন্তব্যের মধ্যে এমিরেটসের ইকোনমি শ্রেণীর দুবাইয়ে রিটার্ন টিকিটের মূল্য ট্যাক্স/ভ্যাট সহ সর্বনিম্ন ৫০ হাজার ৫০২ টাকা ধরা হয়েছে। লন্ডন ও নিউইয়র্কের ক্ষেত্রে তা ৮০ হাজার ৩৭১ টাকা এবং রোমের ক্ষেত্রে ৬৮ হাজার ৯৭২ টাকা। বিজনেস শ্রেণীতে ভ্রমণের ক্ষেত্রে দুবাই, নিউইয়র্ক, লন্ডন ও রোমের রিটার্ন টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে যথাক্রমে ১ লাখ ৯৩ হাজার ৮৫৬ টাকা, ৩ লাখ ৬২ হাজার ৭৫২ টাকা, ২ লাখ ৮৭ হাজার ৩৭৩ টাকা ও ২ লাখ ৩০ হাজার ৭৯৭ টাকা।

এমিরেটস এয়ারলোইনস সকল শ্রেণীর যাত্রীদের ইনফ্লাইট বিনোদন সহ আরামদায়ক ভ্রমণের অভিজ্ঞতা ‘ফ্লাই বেটার’ স্লোগান নিয়ে সেবা প্রদান করে আসছে। এমিরেটসের যাত্রীরা পর্যাপ্ত ব্যাগেজ সুবিধাও পাবে যথা ইকোনমি শ্রেণীর ৩৫ কেজি, বিজনেস শ্রেণীর ৪০ কেজি এবং প্রথম শ্রেণীর যাত্রীরা ৫০ কেজি ব্যাগেজ সঙ্গে নিতে পারবে।

বিশ্বব্যাপী জনপ্রিয় দুবাই শপিং ফেস্টিভ্যাল গত ২৬ ডিসেম্বর শুরু হয়েছে এবং তা আগামী ২ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। ফেস্টিভ্যাল চলাকালে ব্যাগেজের জন্য বিশেষ সুবিধা ঘোষণা করেছে এমিরেটস। যেসব যাত্রী শুধু দুবাই ভ্রমণ করবেন, তারা এমিরেটসের নেটওয়ার্কভুক্ত গন্তব্যে ফেরার পথে বিনা মূল্যে অতিরিক্ত ১০ কেজি ব্যাগেজ নিতে পারবে। এই বিশেষ অফারটি পেতে যাত্রীদের অবশ্যই আগামী ২ ফেব্রুয়ারির মধ্যে টিকিট ক্রয় এবং ৪ ফেব্রুয়ারির মধ্যে ভ্রমণ করতে হবে।