লড়াকু সংগ্রহ: চিটাগংয়ের বিপক্ষে খুলনার

0
166
প্রিন্ট

টসে হেরে চিটাগং ভাইকিংসের বিপক্ষে আগে ব্যাট করে বড় লড়াইয়ের পুঁজি সংগ্রহ করেছে খুলনা টাইটানস। নির্ধারিত ওভার শেষে ছয় উইকেট হারিয়ে ১৫১ রান সংগ্রহ করে দলটি।

বাংলাদেশের প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের ষষ্ঠ দিনের খেলায় চিটাগং ভাইকিংসের বিপক্ষে টসে হেরে আগে ব্যাটিংয়ে মাঠে নামেন খুলনা টাইটানসক। শুরুতেই স্টার্লিং-জুনায়েদ সিদ্দিকীর মারমুখো ব্যাটিংয়ে উড়ন্ত সূচনা করে খুলনা। তবে বেশিক্ষণ টিকেনি দুজনের ওপেনিং জুটি। স্টার্লিং ২০ রানে আউট হয়ে গেলে ৩১ রানে ভাঙে খুলনার ওপেনিং জুটি। ৪৩ বলে তিনটি চার ও একটি ছয়ের মারে  সর্বোচ্চ ৪৫ রান করেন খুলনার ডেভিড মালান। দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান আসে অধিনায়ক মাহমুদুল্লাহর ব্যাট থেকে।  জুনায়েদ সিদ্দিকি ২০, ব্রাফেট ১২ রান করেন।

তিনটি ম্যাচ খেলে ফেললেও এখন পর্যন্ত একটি ম্যাচও জেতেনি খুলনা টাইটানস । এ ম্যাচটি জয়ের জন্য মরিয়া হয়ে আছে ফ্র্যাঞ্চাইজিটি। আজ শনিবার দুপুর ১টা ৩০ মিনিটে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়। এ আসরে প্রথমবারের মতো মুখোমুখি চিটাগং ও খুলনা। এই দুই দলকে নেতৃত্ব দিচ্ছেন বাংলাদেশ দলের দুই স্তম্ভ মাহমুদুল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিম।

এই আসরে কোনো ম্যাচেই এখন পর্যন্ত খুলনাই একমাত্র জয় না পাওয়া দল।  তিনটি ম্যাচই হেরেছে বাজেভাবে। ব্যাটে বলে কোনো প্রতিদ্বন্দ্বিতা তৈরি করতে পারেনি মাহমুদুল্লাহ রিয়াদের খুলনা টাইটানস। তবে চিটাগং ভাইকিংস চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে হারিয়ে বিপিএলে শুভসূচনা করেছিল। কিন্তু দ্বিতীয় ম্যাচে এসেই দেখেছে হারের মুখ।