আবারও সমালোচনায় আনুশকা শর্মা

0
240
প্রিন্ট

আনুশকা শর্মাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনায় ঝড়তোলা এ আর নতুন কি। এবারও এর ব্যতিক্রম হয়নি। সম্প্রতি আনুশকা শর্মা একটি ভিডিও শেয়ার করেন তার নিজের টুইটারে। এই ভিডিওটিই মূলত সমালোচনার মূল কারন। ওই ভিডিওটি আসলে একটি পানমশলার বিজ্ঞাপন। আর তা থেকেই বিতর্কের শুরু।

কারণ কিছুদিন আগে আনুশকা শর্মা জানিয়েছিলেন এই ধরনের কোনও সামগ্রীর বিজ্ঞাপন সে করবে না। তার পরেও তিনি কেন এরকম পানমসলা সামগ্রীর বিজ্ঞাপন করলেন, তা নিয়েই ঝড় উঠছে সোশ্যাল মিডিয়ায়। এতে অনেকের মনে প্রশ্ন উঠছে কেন আনুশকা এমন বিজ্ঞাপন করলেন?

ভিডিওটিতে  দেখা যাচ্ছে, একটি ফ্যাশন শো‘তে আনুশকার সাথে আরো দুইটি তরুনী র‌্যাম্প স্টাইলে হাঁটছেন। হঠাৎ তাদের মধ্যে থেকে একজন তরুনীর শরীরের পোশাকের পিঠের অংশে চেইন খুলে যায়। আনুশকা তখর তার হাত দিয়ে তরুণীর পিঠে চেপে ধরে তরুণীকে লজ্জায় পড়ার হাত থেকে বাঁচান। কিন্ত বিজ্ঞাপন শেষে দেখা যায়, আনুশকা পানমশলা খাচ্ছেন।

এক নেটিজেনে এমন প্রশ্ন তোলেন যে, যিনি কিনা কিছুদিন আগে একব্যক্তিকে রাস্তায় আবর্জনা ফেলতে দেখে প্রতিবাদী হয়েছিলেন। আর এখন তিনি কেন অন্যের মুখে আবর্জনা ফেলাকে প্রচার করছেন? আরও অনেক প্রশ্ন উঠছে। এখন দেখার অপেক্ষায় সেই সব প্রশ্নের উত্তরে নতুন কোনও কিছু পোস্ট করেন কি না।