সুবিধাবঞ্চিত ছাত্রীদের মাঝে সাউথইস্ট ব্যাংকের বাইসাইকেল অনুদান

0
227
প্রিন্ট

সাউথইস্ট ব্যাংক লিমিটেড সামাজিক দায়বদ্ধতা কর্মকান্ডের অংশ হিসাবে নাটোরের লালপুর-বাগাতিপাড়া উপজেলায় সুবিধাবঞ্চিত ছাত্রীদের যাতায়াতের সুবিধার্থে পঞ্চাশটি বাইসাইকেল অনুদান হিসাবে হস্তান্তর করেছে।

১৯ জানুয়ারী, ২০১৯ (শনিবার), নাটোর-১ আসনের মাননীয় সংসদ সদস্য শহীদুল ইসলাম বকুল প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সুবিধাবঞ্চিত ছাত্রীদের মাঝে অনুদানকৃত বাইসাইকেলগুলো হস্তান্তর করেন। এই সময় বাংলাদেশ ব্যাংকের ব্যাংকিং রিফর্মস অ্যাডভাইজার সিতাংশু কুমার সুর চৌধুরী ও সাউথইস্ট ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শ.ম মঈনুদ্দীন চৌধুরী বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাগাতিপাড়া উপজেলার নির্বাহী অফিসার মোছা: নাসরিন বানু। এতে অন্যান্যদের মধ্যে বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষক – শিক্ষার্থীগণ, মুক্তিযোদ্ধা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাউথইস্ট ব্যাংকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাউথইস্ট ব্যাংক প্রত্যন্ত গ্রামীণ জনপদে সুবিধাবঞ্চিত ছাত্রীদের যাতায়াতের সুবিধার্থে বাইসাইকেলগুলো অনুদান দিয়েছে। এ বাইসাইকেলগুলো দ্বারা শিক্ষার্থীরা নিয়মিতভাবে ক্লাসে অংশগ্রহন করতে সহজে যাতায়াত করতে পারবে বলে আশা করা যাচ্ছে। সাউথইস্ট ব্যাংক এই প্রকল্পে অর্থায়নের মাধ্যমে শিক্ষা প্রতিষ্ঠান থেকে তাদের ঝরে পড়া রোধ করতে পারবে বলে প্রত্যাশা করে।