ফাটল ধরল এবার রণবীর-আলিয়ার সম্পর্কের

0
242
প্রিন্ট

সোনম, ক্যাটরিনা, দীপিকার পর এবার আলিয়ার সম্পর্কও ভাঙতে চলেছেন রণবীর। বলিউডের জনপ্রিয় তারকা জুটি রণবীর-আলিয়ার সুখের স্বর্গে ফাটল ধরেছে এমন গুঞ্জনই গুঞ্জনই শোনা যাচ্ছে।

আলিয়া ভাটের সঙ্গে রণবীরের মাখা-মাখি দেখে সবাই ভেবেছিলেন, বিয়েটা এবার করেই ফেলবেন বলিউডের প্লেবয় রণবীর। মা, বাবা ও বোন সকলেরই ভীষণ পছন্দ আলিয়াকে। এমনও খবর এসেছে, আলিয়াকে বাড়ির বৌ করে নিয়ে যেতে একপ্রকার উঠেপড়ে লেগেছেন মা নীতু সিং কাপুর। তাদের বাগদানও সেরে ফেলার কথাছিল চলতি বছরের জুন মাসে। তবে এখন শোনা যাচ্ছে, তাদের সম্পর্ক নাকি ঠিকঠাক এগোচ্ছে না।

প্রতিবেদনে বলা হয়েছে, বেশিদিন এক সম্পর্কে মন বসে না রণবীর কাপুরের। সম্পর্কের ক্ষেত্রে রণবীর বরাবরই একটু উদাসীন। সারাক্ষণ ফোনে কথা বলা কিংবা হোয়াটসআপ করা নাকি তার এক্কেবারেই ভালো লাগেনা। রণবীর সম্পর্কের মাঝে কিছুটা গ্যাপ চান, তবে তিনি কখনোই চান না আগের সম্পর্কগুলোর মতো এই সম্পর্কটাও ভেঙে যাক। এক্ষেত্রে আলিয়া এক্কেবারেই এর বিপরীত। তিনি নাকি রণবীরকে সারাক্ষণ ফোন, মেসেজ করতে থাকেন। এতেই আলিয়ার ওপর বিরক্ত রণবীর। তার এই ব্যবহারে আলিয়া নাকি ভীষণ কষ্ট পাচ্ছেন। আলিয়া অভিযোগ করে বলেন, তিনি একাই নাকি সম্পর্কটা টিকিয়ে রেখেছেন, রণবীর কোনো গুরুত্ব দিচ্ছেন না।

তবে কাপুর পরিবারের সবার সঙ্গেই তার সুন্দর সম্পর্ক তৈরি হয়েছে। সবাই আলিয়াকে কাপুর বাড়ির সদস্য হিসেবে মনে করেন। এমনকি কাপুর বাড়ির হোয়াটস গ্রুপে অ্যাড করে নেওয়া হয়েছেন আলিয়াকে, যা সোনম, ক্যাটরিনা ও দীপিকার কারোর সঙ্গেই হয়নি।