মোবাইল এ্যাপের মাধ্যমে রিজেন্ট এয়ারের টিকিট কাটা যাবে

0
87
প্রিন্ট

এখন থেকে মোবাইল অ্যাপের মাধ্যমে রিজেন্ট এয়ারের টিকিট বুকিং এবং ইস্যু করতে পারবেন গ্রাহকরা। গুগল প্লে স্টোর এবং আইটিউন থেকে এই অ্যাপটি ডাউনলোড করা যাবে।

গতকাল রবিবার (২৭ জানুয়ারি) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অ্যাপটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন রিজেন্ট এয়ারওয়েজের উপ-ব্যবস্থাপনা পরিচালক সালমান হাবিব। এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এয়ারলাইনটির প্রধান পরিচালনা কর্মকর্তা হানিফ জাকারিয়া, পরিচালক বিক্রয় ও বিপণন সোহেল মজিদসহ আরও অনেকে।

সংবাদ সম্মেলনে হানিফ জাকারিয়া বলেন, বিমানের যাত্রী দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ব্যবসায়িক কাজ, ভ্রমনসহ অন্যান্য কাজে এখন মোটামুটি সকল শ্রেনীর মানুষ বিমানে যাতায়াত করতে বেশি পছন্দ করে। এক সময় শুধু ধনী ব্যক্তিরাই বিমানে ভ্রমণ করত আর এখন মধ্যবিত্তরাও বিমানে ভ্রমণ করে।

রিজেন্ট এয়ারওয়েজের উপ-ব্যবস্থাপনা পরিচালক সালমান হাবিব বলেন, আমার দৃঢ় বিশ্বাস বিভিন্ন আকর্ষণীয় বৈশিষ্ট্য সম্বলিত নতুন এই এ্যাপটি আমাদের সম্মানিত গ্রাহকদের কাছে ব্যবহার বান্ধব এবং অত্যন্ত উপহারী বলে বিবেচিত হবে।

অ্যাপটি ডাউনলোড করা থাকলে আইওএস বা অ্যান্ড্রয়েড মোবাইল ডিভাইসের সাহায্যে যাত্রীরা তাদের টিকিট বুক করতে পারবেন এবং ইস্যুকৃত টিকিট তাদের ই-মেইলে পেয়ে যাবেন। ফ্লাইট সিডিউলের আপডেট এবং এয়ারলাইনের বিভিন্ন অফারগুলো সম্পর্কেও গ্রাহকরা জানতে পারবেন এই অ্যাপের মাধ্যমে।

২০১০ সালের ১০ নবেম্বর রিজেন্ট এয়ারওয়েজ যাত্রা শুরু করে। এখন তারা অভ্যন্তরীণ সেক্টরের পাশাপাশি কলকাতা, কাঠমান্ডু, ব্যাঙ্কক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, দাম্মাম, দোহা ও মাস্কাটে নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে।