নভোএয়ার ঢাকা ট্রাভেল মার্টের টাইটেল স্পন্সর

0
62
প্রিন্ট

দেশের শীর্ষস্থানীয় বেসরকারী বিমান সংস্থা- নভোএয়ার ১৬তম আন্তর্জাতিক পর্যটন মেলা ঢাকা ট্রাভেল মার্ট- ২০১৯ এর টাইটেল স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে। দেশের অন্যতম ভ্রমণ বিষয়ক ইংরেজী পাক্ষিক দি বাংলাদেশ মনিটরের উদ্যোগে আগামী ২১ থেকে ২৩ মার্চ রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে পর্যটন মেলাটি অনুষ্ঠিত হবে। এবারের পর্যটন মেলাটির নামকরণ করা হয়েছে নভোএয়ার ঢাকা ট্রাভেল মার্ট-২০১৯।

আজ, রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে নভোএয়ার ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান এবং দি বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম এতদসংক্রান্ত একটি সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। এসময় উভয় প্রতিষ্ঠানে উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মফিজুর রহমান তার বক্তব্যে বলেন যে, ‘ ঢাকা ট্রাভেল মার্টের মতো একটি জনপ্রিয় পর্যটন মেলার সাথে যুক্ত হতে পেরে আমরা গর্বিত। নভোএয়ার দেশের পর্যটন শিল্পের বিকাশে অব্যাহত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। ’
মেলার পৃষ্ঠপোষকতা করার জন্য নভোএয়ারকে ধন্যবাদ জানিয়ে কাজী ওয়াহিদুল আলম বলেন, ‘ সময়ের সাথে সাথে ঢাকা ট্রাভেল মার্ট পর্যটন ব্যবসায়ী ও গ্রাহকদের মাঝে সরাসরি সেতু বন্ধনের একটি কার্যকরী প্ল্যাটফর্ম হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছে। গ্রাহকদের চাহিদা মেটাতে পর্যটন সেক্টরে ক্রমাগতভাবে বিভিন্ন পরিবর্তন ঘটছে, নতুন ও আকর্ষণীয় বিভিন্ন পর্যটন পণ্য ও সেবার আবির্ভাব পরিলক্ষিত হচ্ছে। আমরা আশা করছি এবারের ঢাকা ট্রাভেল মার্টেও দেশ ও বিদেশের প্রতিষ্ঠানগুলো অনেকগুলো নতুন আকর্ষণীয় ট্যুর প্যাকেজসহ বিভিন্ন অফার উপস্থাপন করবে।”

এবারের ঢাকা ট্রাভেল মার্টে প্রায় ৮০টি স্টল ও প্যাভিলিয়নে বাংলাদেশসহ বিভিন্ন দেশের পর্যটন সংস্থা, এয়ারলাইন্স, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট এবং অন্যান্য পর্যটন সংশ্লিষ্ট প্রতিষ্ঠান তাদের পণ্য ও সেবা উপস্থাপন করবে।
নভোএয়ার এটিআর ৭২-৫০০ মডেলের ছয়টি নিজস্ব উড়োজাহাজ দিয়ে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে।