বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে আহত ফেরদৌস-পূর্ণিমা

0
42
প্রিন্ট

‘গাঙচিল’ ছবির শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। আজ রবিবার সকাল ১০টা নোয়াখালীর কোম্পানীগঞ্জের ৮ নং চর এলাহি ইউনিয়নে দুর্ঘটনায় পড়েন তারা। আহত দুজনকে বসুরহাটে কেন্দ্রীয় হাসপাতালে নেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল।

নির্মাতা নেয়ামুল বলেন, ‘গাঙচিল’ ছবির বাইকের একটি দৃশ্যধারণের সময় এই দুর্ঘটনা ঘটে। পূর্ণিমা মোটর সাইকেল চালিয়ে শট দিচ্ছিলেন। ফেরদৌস পেছনে বসা ছিলেন। চলন্ত অবস্থায় মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুজনেই পড়ে যান। দু’জনই হাতে ও পায়ে প্রচণ্ড আঘাত পেয়েছেন। কিছু কিছু স্থানে কেটে গেছে। এখন আমরা বসুরহাটে কেন্দ্রীয় হাসপাতালে আছি। আঘাতের কারণে হাড়ে কোনো ক্ষতি হয়েছে কিনা, তা দেখার জন্য এক্সরে করা হচ্ছে। সবাই পূর্ণিমা, ফেরদৌস ভাইয়ের জন্য দোয়া করবেন।’

তিনি আরও বলেন, ‘ছবিতে বাইকের কিছু দৃশ্য আছে। আর তাই মাইক্রোবাসের পেছনে ট্রলির সঙ্গে, বাইক যুক্ত করা হয়। পূর্ণিমা বাইক চালাচ্ছিলেন আর ফেরদৌস ভাই ছিলেন ওনার পেছনে বসা। চলন্ত অবস্থাতেই হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে বাইক ছিটকে পড়ে।

 

উল্লেখ্য, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে নির্মিত ছবির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল।