জয়ার তারুণ্যের রহস্য প্রকাশ!

0
283
প্রিন্ট

চিরসবুজ অভিনেত্রী জয়া আহসান। ঢাকা ও কলকাতা দুই জায়গাতেই সমান তালে কাজ করছেন। তবে সংখ্যার বিচারে কলকাতাতেই এখন ব্যস্ততা বেশি তার। জনপ্রিয় অভিনেত্রী জয়া বর্তমানে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের ওয়ার্কআউটের একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ওই ভিডিওতে জয়ায় তারুণ্যের রহস্য প্রকাশ পায় অথ্যাৎ জয়াকে জিমে ঘাম ঝরাতে দেখা যায়।

এই মুহূর্তে জয়া তার আগামী ছবি ‘বৃষ্টি তোমাকে দিলাম’ নিয়ে ব্যস্ত রয়েছেন। সম্প্রতি এই ছবির মিউজিক লঞ্চের অনুষ্ঠানেও হাজির ছিলেন জয়া। এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন দেবজ্যোতি মিশ্র ও ইমন চক্রবর্তী।

এই ছবিতে জয়া আহসান ছাড়াও দেখা গেছে বাদশা মৈত্র, চিরঞ্জিত চক্রবর্তী, রজতাভ দত্ত, সুব্রত দত্ত, রজতাভ দত্ত, সায়ন্তনী গুহ ঠাকুরতা, রাজেশ শর্মার অভিনেতা অভিনেত্রীরা। ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান প্রত্যুষ। ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে বলে জানিয়েছেন ছবির পরিচালক।

বাংলাদেশে তার প্রথম প্রযোজিত ছবি ‘দেবী’। অনম বিশ্বাস পরিচালিত এ ছবিটি প্রয়াত জনপ্রিয় লেখক হুমায়ূন আহমেদের দেবী উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে। প্রযোজনার পাশাপাশি ছবিতে অভিনয় করেছেন জয়া। এতে হুমায়ূন আহমেদের সৃষ্ট জনপ্রিয় চরিত্র মিসির আলী হিসেবে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।