শ্রীর্ঘই বের হচ্ছে মাধুরীর গানের অ্যালবাম

0
86
প্রিন্ট

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। সুন্দর হাসি আর অসাধারণ নৃত্য কৌশল মাধুরীকে করেছে বিখ্যাত। এই দু’য়ের টানে দর্শক আজও তাকে পর্দায় খোঁজেন।

অভিনয় দিয়ে অনেক আগেই অগণিত ভক্তের মন জয় করেছেন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। কিন্তু এবার অভিনয় নয়, কন্ঠ শিল্পীর ভূমিকায় অবতীর্ণ হচ্ছেন তিনি। সম্প্রতি একটি ইংরেজি পপ অ্যালবামে গান গেয়েছেন এ ভারতীয় নায়িকা।

মাধুরী বলেন, ‘আমি বহুমুখী কাজ করতে পছন্দ করি। নাচ, গান, অভিনয় ছাড়াও বিবিধ সৃজনশীল কাজ নিয়ে পরীক্ষা করতে চাই। আর এ কারণে অ্যালবাম তৈরি করলাম। এই অ্যালবামে নিজেকে প্রকাশ করার একটা রাস্তাও খোলা হলো। গানের মাধ্যমে আমার বক্তব্য ভক্তদের জানাতে চাই। আমি বিশ্বাস করি, বলিউডের আবহ এখন এই রকম, যেখানে একই সময় একাধিক জায়গায় নিজেকে মেলে ধরা যায়। আগে একজন অভিনয়শিল্পী একসঙ্গে এতগুলো কাজ করতে পারতেন না। আশা করছি, কিছুদিনের মধ্যে গানগুলো ভক্তদের উপহার দিতে পারব।’

উল্লেখ্য, ১৯৮৪ সালে অবোধ চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক ঘটে এবং ১৯৮৮ সালে তেজাব ছবির মাধ্যমে দর্শক মহলের সর্বত্র বিপুল সাড়া ফেলেন। অভিনয়ের পাশাপাশি তাঁর সহজাত সৌন্দর্যচর্চা এবং নৃত্যকলায় সমান দক্ষতা প্রদর্শন করেন।

১৯৮০ এবং ১৯৯০-এর পুরো দশক জুড়ে তিনি হিন্দি সিনেমার নেতৃত্বদানকারী অভিনেত্রী ও শীর্ষস্থানীয় নৃত্যশিল্পী হিসেবে একচ্ছত্র প্রাধান্য ও প্রভাব বিস্তার করেন।