অগ্রণী ব্যাংক লিমিটেড এবং বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

প্রিন্ট

২৫ শে ফেরুয়ারী, ২০১৯ তারিখে অগ্রণী ব্যাংক লিমিটেড এর বোর্ড রুমে নারী উদ্যোক্তা উন্নয়ন, প্রশিক্ষন এবং ঋণদান বিষয়ে অগ্রণী ব্যাংক লিমিটেড এবং বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত স্বাক্ষর অনুষ্ঠানে বিডব্লিউসিসিআই এর সম্মানিত প্রেসিডেন্ট মিসেস সেলিমা আহ্মাদ এমপি, অগ্রণী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের মাননীয় চেয়ারম্যান ডঃ জায়েদ বখত্, পর্ষদের সম্মানিত পরিচালক বৃন্দ, বাংলাদেশ ব্যাংকের পর্যবেক্ষক,উপ-ব্যবস্থাপনা পরিচালক বৃন্দ, মহাব্যবস্থাপক বৃন্দ এবং এসএমই ক্রেডিট ডিভিশনের নির্বাহী ও কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন। সমঝোতা স্মারকে ব্যাংকের পক্ষে স্বাক্ষর করেন ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস-উল ইসলাম এবং বিডব্লিউ সিসি আই এর পক্ষে স্বাক্ষর করেন সংস্থার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিসেস সঙ্গীতা আহমেদ। অনাড়ম্বর এবং সংক্ষিপ্ত এই অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের পরিচালনা পর্ষদের মাননীয় চেয়ারম্যান ডঃ জায়েদ বখত্। বক্তবে তিনি দিনটিকে একটি ঐতিহাসিক দিন হিসেবে উল্লেখ করে বলেন যে, নারী উদ্যোক্তাদের উন্নয়নে অগ্রণী ব্যংকের ঋণদান কর্যক্রম অব্যাহত আছে এবং দিনে দিনে তা বৃদ্ধি পাচ্ছে। এই কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য বিডব্লিউসিসিআই এর সহযোগীতায় প্রশিক্ষণ ও প্রশিক্ষিত নারী উদ্যোক্তাদের ব্যাংকিং সেবার আওতায় আনতে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

তিনি ২০১৯ সালকে অগ্রণী ব্যাংকের নারী উদ্যোক্তা উন্নয়ন বছর হিসেবে আখ্যায়িত করেন এবং বিডব্লিউসিসিআই এর প্রেসিডেন্ট মহোদয় কে উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। মিসেস সেলিমা আহ্মাদ এমপি তার বক্তব্যে রাষ্ট্রয়াত্ব কোন ব্যাংকের সাথে প্রথম এ ধরনের একটি চুক্তি হওয়ায় সন্তোষ প্রকাশ করেন। নারী উদ্যোক্তা উন্নয়নে প্রশিক্ষণ এবং ঋণের প্রয়োজনীয়তা তুলে ধরে নারী উদ্যোক্তাদের পাশে দাড়ানোর এবং প্রয়োজনীয় পরামর্শ দানের মাধ্যমে ব্যবসাবান্ধব হওয়ার জন্য তিনি আহবান জানান।ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং স্ইিও মহোদয় সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে স্বাক্ষর অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

Best CompTIA CAS-002 Practice Questions Online Sale

I will bless you wherever I CASP CAS-002 go. The total amount CompTIA CAS-002 Practice Questions was more than CompTIA CAS-002 Practice Questions 20,000. My good friends have been praised by classmates and friends as being hoarse like a bird CAS-002 Practice Questions singing. After working late, I didn t go home directly, but went to the CompTIA CAS-002 Practice Questions CompTIA Advanced Security Practitioner (CASP) mall by bike.

The excitement CompTIA CAS-002 Practice Questions we opened up after a CAS-002 Practice Questions sudden sting, immediately became aware of our identity we had to take it back our arms were stretched back to our side we In the footsteps of the steps, CASP CAS-002 I had to stop in the middle like a cockroach there was a vacuum and distance between us. She wanted to smuggle private goods and drug trafficking into the narrative. Ming Cheng listens. Ming Yu s tone is not ironic, and he can t help but anger. She didn t even want to think about the reason for CompTIA CAS-002 Practice Questions the opposition CompTIA CAS-002 Practice Questions between Ming Cheng and the restaurant yesterday. After the breadcrumbs and mustard have receded, we should CompTIA Advanced Security Practitioner (CASP) return to the book to tell the black cotton quilt of Liu Laopo in 1969. CAS-002 Practice Questions At this time he stopped the transfer.

But Baoding House only copied Li CompTIA CAS-002 Practice Questions prisoners of http://www.testkingdump.com/CAS-002.html thousands of family money, which also includes More than 400 acres of land. Liu Huan s CompTIA CAS-002 Practice Questions family hurt even heavier, search was very decent, decent clothes are all stripped. Small two tray down his face CAS-002 Practice Questions smiles Keguan slow drink.Will quit.Zeng Guofan let Li Bao wife to two copper CASP CAS-002 plates, CompTIA Advanced Security Practitioner (CASP) said Please sisters singing Mu Guiying command it.