‘মধুর ক্যান্টিন’-এ আসছে অঞ্জুঘোষ

0
47
প্রিন্ট

গত ২৩ জানুয়ারি শুটিংয়ের কাজে দেশে এসেছিলেন ‘বেদের মেয়ে জোসনা’ খ্যাত নায়িকা অঞ্জু ঘোষ। উদ্দেশ্য ছিল দীর্ঘ দিন পর ঢাকাই ছবিতে কাজ করা। কিন্তু পারিবারিক কারণে কাজ না করেই কলকাতায় ফিরে গিয়েছিলেন এই অভিনেত্রী। তবে এবার ‘মধুর ক্যান্টিন’ ছবির শুটিং শেষ করতেই দেশে আসছেন অঞ্জু ঘোষ। আগামী মাসের প্রথম সপ্তাহে ঢাকায় নামবেন এই অভিনেত্রী।

ছবির নির্মাতা সাঈদুর রহমান সাঈদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এপ্রিলের প্রথম সপ্তাহে ঢাকায় আসছে অঞ্জু ঘোষ। অঞ্জুর অংশটুকু বাদ রেখে, আমরা ছবির কাজ এগিয়ে নিচ্ছি। এ বিষয়ে অঞ্জুর সঙ্গে আমার কথা হয়েছে। তাকে বলেছি, কাজ গুছিয়ে এনে আমি তাকে ডাকবো। সেও অপেক্ষায় আছে। চলতি মাসের শেষদিকে আমি কলকাতায় যাবো। এরপর অঞ্জুকে সঙ্গে নিয়ে ঢাকায় আসবো। অঞ্জু দেশে এলে, প্রথমেই ছবির শুটিং শেষ করবে বলে জানিয়েছে।’

প্রায় দুই যুগ পর ঢাকার ছবিতে কাজ করতে যাচ্ছেন ‘বেদের মেয়ে জোসনা’ খ্যাত এই নায়িকা। ‘মধুর ক্যান্টিন’ সিনেমায় মধুদার চরিত্রে অভিনয় করছেন ওমর সানী এবং মধু দার স্ত্রী যোগমায়ার ভূমিকায় থাকবেন অঞ্জুঘোষ। আর বিশেষ একটি চরিত্রে দেখা যাবে চিত্রনায়িকা মৌসুমীকে। এরই মধ্যে ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন সানি ও মৌসুমী।

উল্লেখ্য, প্রায় ২০ বছর ধরে ভারতের পশ্চিমবঙ্গের বাসিন্দা অঞ্জু ঘোষ। কলকাতা শহরের সল্ট লেকের তার নিজস্ব তিন তলা বাসাতেই বেশিরভাগ সময় কাটান তিনি। এছাড়া শহরের দমদম ও রাজারহাটে তার দুটি অ্যাপার্টমেন্টও আছে।