ল্যান্ডিং গিয়ারে সমস্যার কারনে রাজশাহীর ফ্লাইট বিলম্ব ৪ ঘণ্টা

0
100
ড্রিমলাইনার
প্রিন্ট

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের লিজ নেওয়া ড্যাশ-৮ উড়োজাহাজ ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশে নির্ধারিত সময়ের ৪ ঘণ্টার বেশি সময় বিলম্বে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেছে। এতে ওই ফ্লাইটের রাজশাহীগামী যাত্রীদের ভোগান্তিতে পড়তে হয়। বিমানবন্দর সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ল্যান্ডিং গিয়ারে সমস্যা দেখা দেয়ার কারণে মূলত ফ্লাইটটি ৪ ঘন্টা বিলম্বে শাহজালাল হতে ছেড়ে যায়।

বিমানবন্দর ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানিয়েছে, গতকাল বেলা ১টা ৪৫ মিনিটে রাজশাহীগামী ফ্লাইট ধরার জন্য যাত্রীরা আগেভাগেই বোর্ডিং সম্পন্ন করেন। কিন্তু নির্ধারিত সময় পার হওয়ার পরও ফ্লাইট ছাড়ার ব্যাপারে কর্তৃপক্ষের কাছ থেকে কোনো ঘোষণা না দেয়ায় যাত্রীরা বিরক্ত হতে থাকেন। এভাবে কয়েক ঘণ্টা অপেক্ষার পর সন্ধ্যা পৌনে ৫টায় কানাডার তৈরি ৭৪ সিটের এয়ারক্র্যাফটটি উড্ডয়ন উপযোগী করা হয়। এরপর ৫টা ৫০ মিনিটে রাজশাহীর উদ্দেশে ঢাকা ত্যাগ করে।

গতকাল হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ট্রাফিক বিভাগের কর্তব্যরত কর্মকর্তা বলেন, বেলা ১টা ৪৫ মিনিটের ফ্লাইটটি চার ঘণ্টা বিলম্বে রাজশাহীর উদ্দেশ ছেড়ে গেছে। তিনি বলেন, এয়ারক্র্যাফটে সমস্যা দেখা দেয়ায় ফ্লাইটটি ছাড়াতে বিলম্ব হয়েছে।