ব্যাংকার-এসএমই নারী উদ্যোক্তা সমাবেশ ও পণ্য প্রদর্শণী মেলা-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে একজন সফল নারী উদ্যোক্তার মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ৫০ লক্ষ টাকা বিনিয়োগ

0
148
প্রিন্ট

০৮ মার্চ ২০১৯ইং তারিখে রাজধানীর বাংলাদেশ শিশু একাডেমিতে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে তিন দিন ব্যাপী ব্যাংকার-এসএমই নারী উদ্যোক্তা সমাবেশ ও পণ্য প্রদর্শণী মেলা-২০১৯ এর আয়োজন করা হয়। উক্ত মেলার উদ্বোধনী অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি, এম.পি প্রধান অতিথি এবং বাংলাদেশ ব্যাংকের গভর্নর জনাব ফজলে কবির বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে একজন সফল নারী উদ্যোক্তার মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের নাগরপুর শাখার গ্রাহক মেসার্স শামা ব্রিকস্ এর স্বত্বাধিকারী মিসেস ফরিদা রহমান-কে ৫০ লক্ষ টাকার বিনিয়োগ সুবিধা প্রদান করা হয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি, এম.পি, বাংলাদেশ ব্যাংকের গভর্নর জনাব ফজলে কবির, বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর জনাব এস এম মনিরুজ্জামান, এসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশ লিমিটেড এর চেয়ারম্যান জনাব সৈয়দ মাহবুবুর রহমান, বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক জনাব মোঃ আব্দুর রহিম এবং শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম-এর উপস্থিতিতে উক্ত বিনিয়োগের চেক হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর এসএমই ও কৃষি বিনিয়োগ বিভাগের প্রধান জনাব মোঃ আব্দুর রহিম উপস্থিত ছিলেন।