আজ রাত থেকে বন্ধ হচ্ছে ডাচ্-বাংলা ব্যাংকে সকল লেনদেন

0
199
প্রিন্ট

আজ বৃহস্পতিবার (১৪ মার্চ) রাত ১২:০১ মিনিট থেকে ১৯ মার্চ মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত টানা ১০২ ঘন্টার জন্য বন্ধ হচ্ছে ডাচ্-বাংলা ব্যাংকের সব ধরনের লেনদেন। এ সময়ে ব্যাংকটির শাখা,এটিএম বুথ , পিওএস, এজেন্ট ব্যাংকিং ও মোবাইল ব্যাংকিং সেবা রকেটসহ সকল প্রকার ব্যাংকিং কার্যক্রম বন্ধ থাকবে।  ডাচ্-বাংলার ক্রেডিট ও ডেবিট কার্ড দিয়েও কেনাকাটা করা যাবে না। গতকাল সন্ধ্যায় ব্যাংকটি এক বিজ্ঞপ্তিতে এ কথা জানায়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ব্যাংকের সিস্টেম আপগ্রেডের জন্য ১৪ মার্চ দিবাগত রাত ১২:০১ মিনিট থেকে ১৯ মার্চ সকাল ৬টা পর্যন্ত ব্যাংকের শাখা, এটিএম, পস (পিওএস) ও এজেন্ট ব্যাংকিংসহ সব প্রকার ব্যাংকিং কার্যক্রম বন্ধ থাকবে।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে ডাচ্-বাংলা কর্তৃপক্ষ। ঘোষণাটি মোবাইল এসএমএসের মাধ্যমে ব্যাংকের গ্রাহকদের জানানো হয়েছে।

ডাচ্-বাংলা ব্যাংক সূত্র জানিয়েছে, শুক্র ও শনিবার দুদিন সাপ্তাহিক ছুটি থাকায় এবং তার পরদিন রোববার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সাধারণ ছুটি থাকায় ব্যাংকের তথ্যভাণ্ডার আধুনিকায়নের জন্য এ সময় বেছে নেয়া হয়েছে। বাংলাদেশ ব্যাংকের অনুমতি নিয়েই এ পদক্ষেপ নেয়া হয়েছে বলে জানান বেসরকারি ব্যাংকটির কর্মকর্তারা।