ঢাকার উত্তরখানে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১২৩তম শাখার উদ্বোধন

প্রিন্ট

ঢাকার উত্তরখানে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ১২৩তম শাখা হিসেবে উত্তরখান শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব এম. শহীদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উক্ত শাখা উদ্বোধন করেন। ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ঢাকা উত্তর সিটি করপোরেশন এর ৪৫নং ওয়ার্ড কমিশনার জনাব মোঃ জয়নাল আবেদীন, রাতিল আর এ টিম্বার ইন্ডাস্ট্রি এর চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আব্দুর রাজ্জাক, ব্যাংকের সাধারণ সেবা বিভাগের প্রধান জনাব মোঃ মাহবুবুর রশীদ, উত্তরা শাখার ব্যবস্থাপক জনাব মাহমুদুল শামীম তালুকদার, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা, কোম্পানী সচিব জনাব মোঃ আবুল বাশার, উত্তরা মহিলা শাখার ব্যবস্থাপক মিসেস রুমানা কুতুবউদ্দিন এবং উত্তরখান শাখার ব্যবস্থাপক জনাব মোঃ আব্দুল মজিদসহ স্থানীয় ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জনাব এম. শহীদুল ইসলাম বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক গ্রাহকদেরকে সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সেবা প্রদান করে আসছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক ইসলামী শরীয়াহ্ নীতিমালায় পরিচালিত ব্যাংকসমূহের মধ্যে অন্যতম। শাহ্জালাল ইসলামী ব্যাংক দেশে নতুন কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি জাতীয় অর্থনৈতিক প্রবৃদ্ধিতে যথাসাধ্য ভূমিকা রেখে চলছে।

অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আব্দুল আজিজ ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্প সমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক জনগণের দোর গোঁড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়।