তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন শ্রাবন্তী

0
163
প্রিন্ট

একবার নয় দুইবার নয়, তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। এর মধ্যে পহেলা বৈশাখ (১৪ এপ্রিল) তপসিয়ারই একটি বিলাসবহুল রেস্তোরাঁয় চুপিসারে বাগদানও সেরে ফেলেছেন প্রেমিক রোশন সিংহের সঙ্গে। আগামীকাল শুক্রবারই তারা বিয়ে করবেন বলে জানা গেছে।

ভারতের শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, রোশন পেশায় একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার। তাদের সম্পর্ক বেশি দিন না হলেও দুজনেই পরস্পরের পরিবারে বেশ ঘনিষ্ঠ হয়েছে।

শোনা যাচ্ছে, গোপনীয়তার কারণেই শ্রাবন্তী ও রোশনের বিয়ে কলকাতায় না করে রোশনের বাড়ি চণ্ডীগড়েই বিয়ে করবেন তারা। ইতিমধ্যেই চণ্ডীগড়ে পৌঁছেও গেছেন শ্রাবন্তী-রোশন। বিয়ের কাজ সেরে আগামী সপ্তাহের মধ্যেই কলকাতায় ফিরবেন তারা।

উল্লেখ্য যে, এর আগে দুবার বিবাহ বিচ্ছেদ হয়েছে জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয়। সে সময় শোনা যায়, রাজীব নানাভাবে নির্যাতন করতেন শ্রাবন্তীকে। বিবাহ বহির্ভূত সম্পর্কও ছিল রাজীবের। সেই কারণেই বিচ্ছেদ হয়। ওই সংসারে ঝিনুক নামে শ্রাবন্তীর একটি ছেলে রয়েছে। তবে মায়ের সঙ্গেই থাকে ছেলে।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। কিন্তু বিয়ের কিছুদিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। ২০১৮ সালে বিয়ের ছয় মাসের মাথায় কৃষ্ণ ভিরাজের সঙ্গে আইনিভাবে বিচ্ছেদ ঘটে শ্রাবন্তীর।