শাহ্জালাল ইসলামী ব্যাংকের রামগঞ্জ শাখা “পবিত্র মাহে রমজানের তাৎপর্য্য” বিষয়ে আলোচনা ও ইফতার মাহ্ফিলের আয়োজন

0
42
প্রিন্ট

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড ১২ মে ২০১৯ইং তারিখে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জে ব্যাংকের শাখা প্রাঙ্গণে “মাহে রমযানের তাৎপর্য্য” বিষয়ে আলোচনা এবং গ্রাহক-শুভানুধ্যায়ীদের সম্মানে ইফতার মাহ্ফিলের আয়োজন করেছে। উক্ত আলোচনা ও ইফতার মাহ্ফিলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর নির্বাহী কমিটির চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান, এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম।

ইফতার মাহ্ফিল অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সাবেক সংসদ সদস্য জনাব আ ন ম সামছুল ইসলাম, রামগঞ্জ পৌর মেয়র জনাব আবুল খায়ের পাটুয়ারী, উপজেলার প্রাক্তন মেয়র জনাব আ ক ম রুহুল আমিন, ব্যাংকের জনসংযোগ বিভাগ এবং ব্যাংক ফাউন্ডেশনের প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা, ব্যাংকের রামগঞ্জ শাখার ব্যবস্থাপক জনাব মোঃ বেল্লাল হোসাইন, ব্যাংকের সম্মানিত গ্রাহকবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী পেশার সম্মানিত সুধীসমাজ-সহ স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মাওলানা মোঃ হারুনুর রশীদ “মাহে রমযানের তাৎপর্য্য” বিষয়ে আলোচনা করেন এবং দেশ জাতির কল্যাণে বিশেষ মোনাজাত পরিচালনা করেন।