বিআরটিসির ঈদ টিকিট বিক্রি শুরু ২০ মে

প্রিন্ট

প্রতিবারের মতো এবারও পবিত্র ঈদুল ফিতরে ঘরমুখো যাত্রীদের নিরাপদে গন্তব্যে পৌঁছানোর জন্য ২০ মে থেকে আগ্রীম টিকিট বিক্রি শুরু করবে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি)। আগামী ২৭ মে থেকে ‘ঈদ স্পেশাল সার্ভিস’ চালুর উদ্যোগ নিয়েছে বিআরটিসি। গতকাল শুক্রবার বিআরটিসির চেয়ারম্যান ফরিদ আহমদ ভূঁইয়া একথা জানিয়েছেন।

তিনি বলেন, ‘আগামী ২০ মে থেকে বিআরটিসির সংশ্লিষ্ট ডিপো হতে ঈদের অগ্রিম টিকেট বিক্রয় শুরু হবে এবং ১০ জুন পর্যন্ত ঈদ সার্ভিসের এই বাস চলাচল করবে। রাজধানীর মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, গাবতলী, মোহাম্মদপুর, মিরপুর বাস, যাত্রাবাড়ী, গাজীপুর ও নারায়ণগঞ্জ বাস ডিপো (ফুলবাড়িয়াস্থ সিবিএস-২) হতে আগাম টিকেট বিক্রি করা হবে।’

বিআরটিসিরি চেয়ারম্যান আরও জানান, সরকারের আমদানীকৃত নতুন ১৫০টি বাসসহ মোট ১০৮৯টি বাস ঈদ স্পেশাল সার্ভিসে ব্যবহার করা হবে। এর মধ্যে ৬৪৯টি বাস ঢাকা থেকে এবং ৩৯০টি ঢাকার বাইরে থেকে বিভিন্ন জেলা-উপজেলায় চলাচল করবে। কোথাও কোনো বাস বিকল হলে বা দুর্ঘটনায় পড়লে সেখানে সরবরাহ করার জন্য ৫০টি বাস সংস্থায় রিজার্ভ থাকবে।

বিআরটিসির ডেপুটি জেনারেল ম্যানেজার মনিরুজ্জামান বাবু জানান, মতিঝিল বাস ডিপোর নিয়ন্ত্রণে থাকবে ঢাকা থেকে যাবে নাগরপুর, দাউদকান্দি, বাজিতপুর, খুলনা, দিনাজপুর, নেত্রকোনা। কল্যাণপুর বাস ডিপো থেকে যাবে  রংপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, গাইবান্ধা, কুষ্টিয়া, রাজশাহী, শেরপুর, জামালপুর, নেত্রকোনা, নাগরপুর, গোবিন্দগঞ্জ, রাণীশংকৈল, ঠাকুরগাঁও, দিনাজপুর। গাবতলী ডিপো থেকে যাবে রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও। জোয়ারসাহারা বাস ডিপো থেকে যাবে বিশ্বরোড-পাঁচদোনা, রংপুর, নওগাঁ, জয়পুরহাট, টাঙ্গাইল, ময়মনসিংহ ও বগুড়া উদ্দেশ্যে। মিরপুর বাস ডিপো থেকে যাবে রংপুর, কুষ্টিয়া, কুড়িগ্রাম, দিনাজপুর ও নওগাঁর উদ্দেশ্যে। মোহাম্মদপুর বাস ডিপোর নিয়ন্ত্রণে রংপুর রুট।

এছাড়াও গাজীপুর বাস ডিপো থেকে যাবে বিশ্বরোড-পাঁচদোনা, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, জামালপুর, নেত্রকোনা, ময়মনসিংহ, রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও। যাত্রাবাড়ী বাস ডিপোর নিয়ন্ত্রণে রয়েছে ঢাকা থেকে গৌরিপুর, টঙ্গী-মাওয়া, চট্টগ্রাম, সিলেট রুট। নারায়ণগঞ্জ বাস ডিপোর নিয়ন্ত্রণে রয়েছে ঢাকা থেকে নারায়ণগঞ্জ, ঢাকা-মেঘনা উপজেলা, বিশ্বরোড-পাঁচদোনা রুট। অন্যদিকে কুমিল্লা বাস ডিপোর নিয়ন্ত্রণে থাকবে ঢাকা-কুমিল্লা, ঢাকা-বরুড়া রুট। নরসিংদী বাস ডিপোর নিয়ন্ত্রণে রয়েছে ঢাকা-নরসিংদী ও ঢাকা-ভৈরব রুট। সিলেট বাস ডিপোর নিয়ন্ত্রণে থাকছে সিলেট-তারাকান্দা রুট।

50% OFF CompTIA ADR-001 Cert Exam Is Updated Daily

There were bursts of odor in the basement. The black gauze CompTIA ADR-001 Cert Exam on it CompTIA ADR-001 Cert Exam refers to the ADR-001 Cert Exam CompTIA ADR-001 Cert Exam black yarn Security+ ADR-001 on the sleeve of his own body. She started talking. I recently wanted CompTIA Mobile App Security+ Certification Exam (Android Edition) to write a novel, name. The mouse sister told me ADR-001 Cert Exam that they both played the game when they played chess. Tang Yan was so angry that he had to gnash his teeth. We are a family. The female voice added.

How can I get to Feng Erzi Feng Erzi was also shocked after the gun was taken, but he later found that his quicklime had a considerable effect, and Wang Luoguo s eyes had already collapsed. The eyes http://www.examscert.com/ADR-001.html of the ocean Security+ ADR-001 are fast, and the back of the king s Luopan is an CompTIA ADR-001 Cert Exam axe Dongzi is CompTIA ADR-001 Cert Exam really ADR-001 Cert Exam a good brother. Today, Li CompTIA Mobile App Security+ Certification Exam (Android Edition) Wu is the master here.

They are ADR-001 Cert Exam in urgent need of funds some economic sanctions adopted by the US government due to the Tiananmen Square incident in Beijing are also being phased out, and There is no clear limit on the investment in China. See you again in the mulberry garden CompTIA ADR-001 Cert Exam Winter solstice home, come over, Cai commissioner came to see the village, you tell the commissioner about your idea of raising silkworms The eucalyptus and mulberry trees on the hills in the distance are all Security+ ADR-001 CompTIA Mobile App Security+ Certification Exam (Android Edition) in sight. In three days, facing the curious eyes ADR-001 Cert Exam of the workers, she tried to remove CompTIA ADR-001 Cert Exam the gauze several times.