শাহ্জালাল ইসলামী ব্যাংকের সিলেট নগরীর শাখাসমূহের যৌথ উদ্যোগে “পবিত্র মাহে রমজানের তাৎপর্য্য” বিষয়ে আলোচনা ও ইফতার মাহ্ফিলের আয়োজন

0
65
প্রিন্ট

শাহ্জালাল ইসলামী ব্যাংকের সিলেট শাখা, দরগাহ্ গেইট শাখা ও সুবিধবাজার শাখার যৌথ উদ্যোগে ১৮ মে ২০১৯ ইং তারিখে খানস্ প্যালেস কনভেনশন হল, সুবিধবাজার, সিলেটে “মাহে রমযানের তাৎপর্য্য” বিষয়ে আলোচনা এবং গ্রাহক-শুভানুধ্যায়ীদের সম্মানে ইফতার মাহ্ফিলের আয়োজন করে। উক্ত আলোচনা ও ইফতার মাহ্ফিলে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক জনাব মোঃ হারুন মিয়া বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং সভাপতিত্ব করেন ব্যাংকের দরগা গেইট শাখার ব্যবস্থাপক জনাব মোঃ তোফায়েল ইয়াকুব।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি খন্দকার শিপার আহমেদ, জালালাবাদ মটরস্ এর স্বত্বাধিকারী জনাব এহতেশামুল হক, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা, সিলেট শাখার ব্যবস্থাপক জনাব মোঃ খুরশিদ আলম, মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক জনাব মোহাম্মদ শাহাদত বখত, সুবিধবাজার শাখার ব্যবস্থাপক জনাব মোহাম্মদ মোদাব্বির আহমেদ, ব্যাংকের সম্মানিত গ্রাহকবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী পেশার সম্মানিত সুধীসমাজ-সহ স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার মাহ্ফিল অনুষ্ঠানে “মাহে রমযানের তাৎপর্র্য্য” বিষয়ে বিস্তারিত আলোচনা করেন শায়খুল হাদিস ইসহাক আল মাদানী এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ দো’আ ও মোনাজাত পরিচালনা করেন ব্যাংকের মুরাক্বিব মাওলানা মোঃ ফরিদ উদ্দিন।