আজ বুধবার রাজধানীর যেসব এলাকায় গ্যাস বন্ধ থাকবে

0
103
প্রিন্ট

আজ (২৯ মে) বুধবার ভোর ৬টা থেকে বিকেল ৩টা পর্যন্ত জয়দেবপুর চৌরাস্তা থেকে বনানী রেলক্রসিং পর্যন্ত সব শিল্প কারখানা ও সিএনজি স্টেশনে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। একইসঙ্গে এর প্রভাবে উত্তরা, জোয়ারসাহারা ও বারিধারা ডিওএইচএস-এর আবাসিক ও বাণিজ্যিক গ্রাহকরা স্বল্পচাপে গ্যাস পাবেন।

পাইপলাইন প্রতিস্থাপনের জন্য গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে তিতাস গ্যাস অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

এ বিষয়ে তিতাসের পরিচালক মো. কামরুজ্জামান জানান, ‘পাইপলাইন প্রতিস্থাপনের কাজটি গত সোমবারে শেষ না হওয়ার, আজ বুধবার সকাল ৬টা থেকে কাজ করা হবে বিধায় ওইসব এলাকার গ্যাস সরবরাহ বন্ধ করা হবে। তবে কাজ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই আমরা সরবরাহ স্বাভাবিক করতে চেষ্টা করবো।’

জানা গেছে, শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজের কাছে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের অ্যালাইনমেন্টের মধ্যে বিদ্যমান গ্যাস পাইপলাইন প্রতিস্থাপন করা হবে। এ কাজের জন্য জয়দেবপুর চৌরাস্তা থেকে বনানী রেলক্রসিং পর্যন্ত ১৬ ইঞ্চি ব্যাসের পাইপলাইনের সঙ্গে সংযুক্ত সব শিল্প ও সিএনজি গ্রাহকের গ্যাস সরবরাহ আজ সকাল ৬টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বন্ধ থাকবে।