চট্টগ্রামের চাম্বলে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৭০তম শাখার শুভ উদ্বোধন

0
59
প্রিন্ট

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার চাম্বলে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৭০তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ১৮ জুলাই, বৃহস্পতিবার কেডিএস গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট আলহাজ্জ খলিলুর রহমান প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। চট্টগ্রাম-১৬ আসনের সংসদ সদস্য আলহাজ্জ মোস্তাফিজুর রহমান চৌধুরী অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্জ মোঃ আব্দুস সালাম, পরিচালক ও এআইবিএল ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড এর চেয়ারম্যান আলহাজ্জ আহামেদুল হক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের চট্টগ্রাম জোনের প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আজম। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল হক চৌধুরী, বাঁশখালী উপজেলার সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ জহিরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ শাহাব উদ্দিন, হুমায়ুন কবির।

অনুষ্ঠান পরিচালনা করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ ইসহাক। এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। চাম্বল শাখা ব্যবস্থাপক জালাল উদ্দিন আহমেদ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্জ খলিলুর রহমান চট্টগ্রামবাসীর পক্ষ থেকে ব্যাংকের নতুন শাখাটিকে স্বাগত জানান। তিনি শরীয়াহভিত্তিক আধুনিক ব্যাংকিং সেবা নিশ্চিত করার লক্ষ্যে ব্যাংক কর্তৃপক্ষের উদ্যোগের প্রশংসা করেন।

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।