ট্রাস্টি সভার তারিখ ঘোষণা করল ৫ মিউচ্যুয়াল ফান্ড

প্রিন্ট

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভার তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ২৩ জুলাই দুপুর থেকে  ফান্ডগুলোর সভা অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ফান্ডগুলো হচ্ছে- এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড, এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচ্যুয়াল ফান্ড ওয়ান, ভ্যানগার্ড এএমএল বিডি ফিন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ান ও এনসিসিবিএল মিউচ্যুয়াল ফান্ড-১।

সূত্রে জানা যায়, আগামী ২৩ জুলাই দুপুর দুপুর ২টা ৩৫ মিনিটে এবং দুপুর ২টা ৪৫ মিনিটে যথাক্রমে এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড ও এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এর সভা অনুষ্ঠিত হবে। ফান্ড দুইটির ৩০ জুন শেষ হওয়া প্রথম প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন নিয়ে এ সভা অনুষ্ঠিত হবে এবং তা প্রকাশ করা হবে।

এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচ্যুয়াল ফান্ড ওয়ান ও ভ্যানগার্ড এএমএল বিডি ফিন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ান এর সভা দুপুর ২টা ৫৫ মিনিটে এবং বিকাল ৩টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। ফান্ড দুইটির ৩০ জুন শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন নিয়ে এ সভা অনুষ্ঠিত হবে এবং তা প্রকাশ করা হবে।

বিকাল ৩টা ৫ মিনিটে এনসিসিবিএল মিউচ্যুয়াল ফান্ড-১ এর সভা অনুষ্ঠিত হবে। ফান্ডটির ৩০ জুন শেষ হওয়া দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন নিয়ে এ সভা অনুষ্ঠিত হবে এবং তা প্রকাশ করা হবে।