বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

কক্সবাজারের পেকুয়ায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৭১তম শাখার শুভ উদ্বোধন

প্রকাশঃ

কক্সবাজারের পেকুয়ায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৭১তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ১৮ জুলাই, বৃহস্পতিবার কেডিএস গ্রুপের চেয়ারম্যান ও চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট আলহাজ্জ খলিলুর রহমান প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য আলহাজ্জ জাফর আলম অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্জ মোঃ আব্দুস সালাম, পরিচালক ও এআইবিএল ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড এর চেয়ারম্যান আলহাজ্জ আহামেদুল হক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের চট্টগ্রাম জোনের প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আজম। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পেকুয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু, পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন ভূঁইয়া, পেকুয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম।

অনুষ্ঠান পরিচালনা করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বারবাকিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা বদিউল আলম জিহাদী। এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। পেকুয়া শাখা ব্যবস্থাপক মোহাম্মদ ফয়েজ উল্লাহ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্জ খলিলুর রহমান চট্টগ্রামবাসীর পক্ষ থেকে ব্যাংকের নতুন শাখাটিকে স্বাগত জানান। তিনি শরীয়াহভিত্তিক আধুনিক ব্যাংকিং সেবা নিশ্চিত করার লক্ষ্যে ব্যাংক কর্তৃপক্ষের উদ্যোগের প্রশংসা করেন।
সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ