শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১৮তম এজিএম অনুষ্ঠিত

প্রিন্ট

২৫ জুলাই ২০১৯ইং তারিখে রাওয়া কনভেনশন হল-১ এ শাহ্্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ১৮তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান জনাব আক্কাচ উদ্দিন মোল্লা। ২০১৮ সালের ৩১ ডিসেম্বর তারিখে সমাপ্ত বছরের নিরীক্ষিত হিসাব বিবরণী এবং নিরীক্ষা প্রতিবেদন গৃহীত ও অনুমোদিত হয়। এছাড়াও ২০১৮ সালের সমাপ্ত বছরে শেয়ার হোল্ডারদের জন্য ১০ শতাংশ স্টক লভ্যাংশ অনুমোদিত হয়।

সভায় ব্যাংকের চেয়ারম্যান জনাব আক্কাচ উদ্দিন মোল্লা এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম বক্তব্য রাখেন।

সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান জনাব মোঃ গোলাম কুদ্দুছ ও খন্দকার শাকিব আহমেদ, পরিচালকবৃন্দ ড. আনোয়ার হোসেন খান, জনাব মোঃ সানাউল্লাহ সাহিদ, জনাব মোঃ হারুন মিয়া, জনাব আব্দুল হালিম, জনাব মহিউদ্দিন আহমেদ, ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান, জনাব এ. কে. আজাদ, জনাব মোহাম্মদ ইউনুছ, জনাব খোরশেদ আলম খান, জনাব মোঃ মশিউর রহমান চমক, মিসেস তাহেরা ফারুক, ইন্ডিপেনডেন্ট পরিচালক মিসেস ফরিদা পারভীন নুরু ও জনাব একরামুল হক, ব্যাংকের বহিঃনিরীক্ষক এর প্রতিনিধি জনাব হাসিবুর রহমান, এফসিএ এবং ব্যাংকের আইন উপদেষ্টা ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজীজ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ জনাব এম. আখতার হোসেন, জনাব মিঞা কামরুল হাসান চৌধুরী ও জনাব ইমতিয়াজ ইউ. আহমেদ, ব্যাংকের সিএফও জনাব মোঃ জাফর ছাদেক, এফসিএ, প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ এবং অন্যান্য শেয়ার হোল্ডারগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্যাংকের এসভিপি ও কোম্পানী সচিব জনাব মোঃ আবুল বাশার।