এক্সিম ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত

প্রিন্ট

২০১৯ সালের প্রথমার্ধে ব্যাংকের সামগ্রিক আর্থিক ফলাফল বিশ্লেষণ এবং বছরের বাকি সময়ের জন্য ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে “অর্ধবার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০১৯” শীর্ষক দিনব্যাপী এক সম্মেলন আজ (জুলাই ২৭, ২০১৯ইং) ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া এবং সভাপতিত্ব করেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফিরোজ হোসেন। সম্মেলনে আরো উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ূন কবির, শাহ্ মোঃ আব্দুল বারী এবং শেখ বশীরুল ইসলাম সহ এক্সিম ব্যাংকের সকল শাখা ব্যবস্থাপক, প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও আঞ্চলিক ব্যবস্থাপকগণ।

প্রধান অতিথির বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া শাখা ব্যবস্থাপকবৃন্দকে নিষ্ঠা, সততা ও উদ্দীপনার সাথে কাজ করার জন্য আহ্বান জানান। মানি লন্ডারিং প্রতিরোধে জিরো টলারেন্স নীতিতে চলার প্রতি সজাগ দৃষ্টি রাখার নির্দেশনা দেন।

এছাড়াও তিনি ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকুলতা নিয়ে আলোচনা করেন এবং কাঙ্খিত ফলাফল অর্জনের জন্য সুস্পষ্ট দিকনির্দেশনা প্রদান করেন।