কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়ায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১২৪তম শাখার উদ্বোধন

প্রিন্ট

২৯ জুলাই ২০১৯ইং তারিখে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়ায় শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ১২৪তম শাখা হিসেবে ব্রাহ্মণপাড়া শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে এবং একই দিনে ব্যাংকের শাখা প্রাঙ্গণে একটি এটিএম (অঞগ) বুথের উদ্বোধন করা হয়। শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর পরিচালক আলহাজ্জ মহিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উক্ত শাখা এবং এটিএম (অঞগ) বুথের উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম।

অনুষ্ঠানে ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার জনাব ফৌজিয়া সিদ্দিকা এবং উপজেলা ভাইস-চেয়ারম্যান জনাব মোঃ আমিনুল ইসলাম সুজন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের সাধারণ সেবা বিভাগের প্রধান জনাব মোঃ মাহবুবুর রশীদ, কুমিল্লা শাখার ব্যবস্থাপক জনাব মোঃ হুমায়ুন কবির মিয়া, ব্রাহ্মণপাড়া ব্যবসা উন্নয়ন ফোরামের সভাপতি জনাব মোঃ মনির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী জনাব মোঃ জহিরুল ইসলাম, ব্যাংকের ময়নামতি শাখার ব্যবস্থাপক জনাব গাজী মোঃ গোলাম রাব্বি এবং ব্রাহ্মণপাড়া শাখার ব্যবস্থাপক জনাব আইয়ুব আলী-সহ স্থানীয় শিল্পপতি এবং ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্জ মহিউদ্দিন আহমেদ বলেন, অর্থনীতির মূল চালিকা শক্তি হিসেবে বাণিজ্যিক ব্যাংকগুলো দেশের সার্বিক উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা ও অবদান রেখে চলেছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক সময়োপযোগী এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নতমান সম্পন্ন ব্যাংকিং সার্ভিস প্রদান করে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। ব্রাহ্মণপাড়া অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠায় শাহ্জালাল ইসলামী ব্যাংক অর্থায়ন করবে সেই সাথে অত্র এলাকার ব্যবসা বাণিজ্য সম্প্রসারণে ব্যাংক উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্প সমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, দেশের কর্মসংস্থান সৃষ্টি এবং চলমান অর্থনীতিকে আরো গতিশীল করতে আমরা প্রতিনিয়ত বিভিন্ন খাতে বিনিয়োগ প্রদান করে আসছি। দেশের সার্বিক ব্যবসা বাণিজ্যের সম্প্রসারণ এবং শিল্প উন্নয়নে সাধ্যমত অবদান রাখতে আমরা জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। নিত্য নতুন সম্ভাবনাময় খাত চিহ্নিত করে, নতুন উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে আমাদের কর্মকর্তাবৃন্দ নিরলস কর্মপ্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি আরো বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক জনগণের দোঁর গোঁড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর এবং সে অনুযায়ী কাজ করে চলেছে।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দো’য়া মাহফিলের আয়োজন করা হয়।