লভ্যাংশ ঘোষণা করেছে আইসিবির ৫ মিউচ্যুয়াল ফান্ড

প্রিন্ট

পুঁজিবাজারের তালিকাভুক্ত আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্টের ৫ মিউচ্যুয়াল ফান্ডের লভ্যাংশ ঘোষণা করেছে। ২০১৮-১৯ অর্থবছরের ৩০ জুন শেষ হওয়া আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এই লভ্যাংশ ঘোষণা করা হয়েছে।

মিউচ্যুয়াল ফান্ডগুলো হচ্ছে:-আইসিবি এএমসিএল ইউনিট ফান্ড, আইসিবি এএমসিএল পেনশন হোল্ডারস ইউনিট ফান্ড, বাংলাদেশ ফান্ড, আইসিবি এএমসিএল কনভার্টেড ফার্স্ট ইউনিট ফান্ড ও আইসিবি এএমসিএল ইসলামিক ইউনিট ফান্ড।

আইসিবি এএমসিএল ইউনিট ফান্ড: আইসিবি এএমসিএল ইউনিট ফান্ড এর সমাপ্ত অর্থবছরের জন্য ইউনিট প্রতি ১৩ টাকা লভ্যাংশ ঘোষণা করেছে। ইউনিটটির বিক্রয় মূল্য ২১৫ টাকা ও পুণঃক্রয় মূল্য ২১০ টাকা নির্ধারণ করা হয়েছে।

আইসিবি এএমসিএল পেনশন হোল্ডারস ইউনিট ফান্ড: আইসিবি এএমসিএল পেনশন হোল্ডারস ইউনিট ফান্ড এর সমাপ্ত অর্থবছরের জন্য ইউনিট প্রতি ১১ টাকা লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ১ম অর্ধ-বার্ষিকীতে ৫ টাকা (২৯ জানুয়ারি ঘোষিত) এবং ২য় অর্ধবার্ষিকীতে ৬ টাকা (৩১ জুলাই ঘোষিত)। ইউনিটটির বিক্রয় মূল্য ১৯০ টাকা ও পুণঃক্রয় মূল্য ১৮৫ টাকা নির্ধারণ করা হয়েছে।

বাংলাদেশ ফান্ড: বাংলাদেশ ফান্ড এর সমাপ্ত অর্থবছরের জন্য ইউনিট প্রতি ৩ টাকা লভ্যাংশ ঘোষণা করেছে। ইউনিটটির বিক্রয় মূল্য ৯৩ টাকা ও পুণঃক্রয় মূল্য ৯০ টাকা নির্ধারণ করা হয়েছে।

আইসিবি এএমসিএল কনভার্টেড ফার্স্ট ইউনিট ফান্ড: আইসিবি এএমসিএল কনভার্টেড ফার্স্ট ইউনিট ফান্ড এর সমাপ্ত অর্থবছরের জন্য ইউনিট প্রতি ৫০ পয়সা লভ্যাংশ ঘোষণা করেছে। ইউনিটটির বিক্রয় মূল্য ৯ টাকা ৬০ পয়সা ও পুণঃক্রয় মূল্য ৯ টাকা ৩০ পয়সা নির্ধারণ করা হয়েছে।

আইসিবি এএমসিএল ইসলামিক ইউনিট ফান্ড: আইসিবি এএমসিএল ইসলামিক ইউনিট ফান্ড এর সমাপ্ত অর্থবছরের জন্য ইউনিট প্রতি ৫০ পয়সা লভ্যাংশ ঘোষণা করেছে। ইউনিটটির বিক্রয় মূল্য ৯ টাকা ৫০ পয়সা ও পুণঃক্রয় মূল্য ৯ টাকা ২০ পয়সা নির্ধারণ করা হয়েছে।