ডেঙ্গু প্রতিরোধে রাজধানীর বিভিন্ন ওয়ার্ডে রিহ্যাবের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

প্রিন্ট

ডেঙ্গু প্রতিরোধে আগামী দুই মাস ধারাবাহিকভাবে রাজধানীর বিভিন্ন ওয়ার্ডে রিহ্যাব এর নেতৃত্বে বাসা বাড়ির বেজমেন্ট ও ছাঁদের উপরে পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রম চালানো হবে। রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত মশক নিধন কর্মসূচী ও র‌্যালী পূর্ব আলোচনায় এ কথা বলেন রিহ্যাব এর ভারপ্রাপ্ত সভাপতি নুরুন্নবী চৌধুরী (শাওন) এমপি। রিহ্যাব সচিবালয়ের প্রাঙ্গনে এই অনুষ্ঠান সম্পন্ন হয়। পরে একটি র‌্যালী শেষে কলাবাগানের আশে পাশে মশক নিধন কার্যক্রম চালানো হয়।

অনুষ্ঠানে রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট (প্রথম) লিয়াকত আলী ভূইয়া, রিহ্যাব কালচারাল স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান মোঃ কামরুল ইসলাম, কো চেয়ারম্যান লায়ন শরীফ আলী খান, রিহ্যাব পরিচালক নাইমুল হাসান, প্রকৌশলী মো আল আমিন, প্রকৌশলী রতন কুমার দত্ত, আর্কিটেক্ট এ কে এম কামরুজ্জামান ও এ এফ এম ওবায়দুল্লাহসহ রিহ্যাব সদস্য প্রতিষ্ঠান সমূহের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

নুরুন্নবী চৌধুরী (শাওন), এমপি বলেন, ডেঙ্গু মোকাবেলায় সরকার জোরালো পদক্ষেপ গ্রহণ করেছে। রিহ্যাব এর পক্ষ থেকে ১০ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। যারা বিভিন্ন ওয়ার্ডে স্থানীয় কমিশনারের সাথে সমন্বয় করে এডিশ মশার প্রজননস্থল ধ্বংশ করবেন। ডেঙ্গু মোকাবেলায় সবাইকে দায়িত্বশীল ও একযোদে কাজ করার আহ্বান জানান তিনি।

রিহ্যাব এর ভারপ্রাপ্ত সভাপতি বলেন, আজ আমাদের কর্মসূচী শুরু হলো। আমাদের এই উদ্যোগ অব্যাহত থাকবে। এই বিষয়ে উভয় সিটি করপোরেশন এর সহযোগীতা চান নুরুন্নবী চৌধুরী (শাওন) এমপি।