ন্যাশনাল ব্যাংক লিঃ এর ৩৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রিন্ট

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ৩৬ তম বার্ষিক সাধারণ সভা ৮ আগস্ট, ২০১৯ বৃহস্পতিবার ঢাকার রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলের উৎসব হলে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের উদ্যোক্তা পরিচালক, বীর মুক্তিযোদ্ধা ও ব্যাংকের চেয়ারম্যান জনাব জয়নুল হক সিকদার। বার্ষিক সাধারণ সভায় ২০১৮ সনের হিসাবের ভিত্তিতে ১০% স্টক ডিভিডেন্ড অনুমোদন করা হয়।

সাধারণ সভায় ন্যাশনাল ব্যাংকের পরিচালক মনোয়ারা সিকদার, পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারপার্সন পারভীন হক সিকদার এমপি, পরিচালকবৃন্দ মোয়াজ্জেম হোসেন, রিক হক সিকদার, রন হক সিকদার ও মাবরুর হোসেন, সিকদার ইন্সুরেন্স এর প্রতিনিধি মমতাজুল হক, স্বতন্ত্র পরিচালক মাহবুবুর রহমান খান, ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোসতাক আহমেদ, কোম্পানি সচিব ও অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এ.এস.এম. বুলবুল সহ বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার উপস্থিত ছিলেন।

সভাপতির ভাষণে ব্যাংকের চেয়ারম্যান জনাব জয়নুল হক সিকদার শেয়ারহোল্ডারদের উদ্দেশ্যে বলেন, আগামীতে ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীদের নিরলস পরিশ্রমের মাধ্যমে ব্যাংকের সকল কার্যক্রম গতিশীল এবং শক্তিশালী করে সর্বোচ্চ প্রবৃদ্ধি অর্জনের মাধ্যমে পর্যাপ্ত ডিভিডেন্ড প্রদানে পরিচালনা পর্ষদ বদ্ধপরিকর।