১০ কোটির রুপির বিজ্ঞাপন ফিরিয়ে দিলেন শিল্পা

প্রিন্ট

সম্প্রতি ১০ কোটি রুপির বিনিময়ে একটি বিজ্ঞাপনে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিলেন বলিউড সুপারস্টার শিল্পা শেঠি। জানা গেছে, ভারতের একটি শীর্ষস্থানীয় আয়ুর্বেদ প্রতিষ্ঠানের তৈরি স্লিমিং পিলের বিজ্ঞাপনচিত্রে কাজ করার প্রস্তাব দেওয়া হয় শিল্পাকে। সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের কাজটি যদি তিনি করতেন, তাহলে পারিশ্রমিক পেতেন ১০ কোটি রুপি। কিন্তু সেই প্রস্তাব স্বেচ্ছায় ফিরিয়ে দিলেন তিনি।

এ বিষয়ে শিল্পা বলেন, ‘এটা মোটেও আমার জন্য খুব ভালো সিদ্ধান্ত হতো না। কারণ, স্লিমিং পিল খেয়ে শরীরের মেদ কমানো এমন ভাবনা আমি একেবারেই বিশ্বাস করি না। যেহেতু এভাবে মেদ ঝরানোকে আমি বিশ্বাস করি না, সেই স্লিমিং পিলের প্রচার করে নিজের ভাবমূর্তি কেন নষ্ট করব?’

তিনি আরো বলেন, ‘আমি সবাইকে যোগ বা ব্যায়াম করে ফিট থাকার পরামর্শ দিই। তাহলে আমি নিজে কীভাবে স্লিমিং পিলের বিজ্ঞাপন করব? সবাই তো আমাকে নিয়ে হাসবে।’

তিরি বলেন, কীভাবে একজন ব্যক্তি স্বাস্থ্যসম্মত রুটিন নিয়মিত মেনে চলবেন, অ্যাপের মাধ্যমে সেই পরামর্শ দিয়েছেন বলিউডের ‘ফিটনেস ফ্রিক’ নামে পরিচিত এই তারকা।  ‘ওয়ার্ক আউট অ্যাপ’ নামের তিনি আরেকটি অ্যাপ চালু করেছেন। কীভাবে শিল্পা শেঠির মতো ছিপছিপে গড়নের অধিকারী হওয়া যায়, এই অ্যাপ থেকে জানা যাবে তা।  কিন্তু এই দুটি অ্যাপের কোথাও ‘স্লিমিং পিল’ সেবনের পরামর্শ দেওয়া হয়নি। আর এবার ১০ কোটি রুপির বিজ্ঞাপনচিত্রের প্রস্তাব ফিরিয়ে দিয়ে তিনি আবারও সবাইকে ‘স্লিমিং পিল’ সেবন না করার বার্তা দিয়েছেন এই সেলিব্রেটি।

শিল্পা শেঠি ফিটনেস এবং পুষ্টি নিয়ে বই লিখেছেন। পাশাপাশি অ্যাপের মাধ্যমে তিনি সবাইকে ফিটনেস নিয়ে বিভিন্ন পরামর্শ দেন। তার মতে, একটু নিয়ম মেনে চললেই সুস্থ থাকা যায়, কোনো ‘স্লিমিং পিল’ সেবনের প্রয়োজন নেই।

সম্প্রতি তাকে দেখা গেছে রিয়েলিটি শো ‘সুপার ড্যান্স চ্যাপটার থ্রি’র বিচারকের আসনে। পাশাপাশি বিয়ে করেছেন, মা হয়েছেন, নিয়মিত যোগব্যায়াম করেছেন, বই লিখেছেন, নিজের শরীরচর্চা বিষয়ক অ্যাপস চালু করেছেন।