জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস স্মরণে রিহ্যাবে দোয়া মাহফিল ও রক্তদান কর্মসূচী পালন

প্রিন্ট
স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস স্মরণে দোয়া মাহফিল ও রক্তদান কর্মসূচী পালন করেছে রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর সোনারগাঁও রোডে রিহ্যাবের প্রধান কার্যালয়ে এই দোয়া মাহফিল ও রক্তদান কর্মসূচী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান শেষে ২ হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। দোয়া মাহফিল ও রক্তদান কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ (বিপু), এমপি।

তিনি বলেন, শুধুমাত্র স্বাধীনতা অর্জনই নয়, স্বাধীন সার্বভৌম বাংলাদেশকে বিশ্বের দরবারে সমহিমায় প্রতিষ্ঠা করতে তিনি নিরলস প্রচেষ্টা চালান। বাঙালি ও বাংলাদেশের ইতিহাসে জাতির জনকের অবদান চিরদিন তাই স্বর্ণাক্ষরে লেখা থাকবে। রিহ্যাব এর পক্ষ থেকে জাতীয় শোক দিবস স্মরণে দোয়া মাহফিল ও রক্তদান কর্মসূচীর আয়োজন করায় তিনি রিহ্যাবকে ধন্যবাদ দেন।

এর সময় রিহ্যাব এর প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নুরুন্নবী চৌধুরী (শাওন), এমপি, ভাইস প্রেসিডেন্ট (প্রথম) লিয়াকত আলী ভূইয়া, ভাইস প্রেসিডেন্ট (২) মোঃ আনোয়ারুজ্জামান, ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ এবং রিহ্যাব এর পরিচালক নাইমুল হাসান, প্রকৌশলী মোঃ আল আমিন, নজরুল ইসলাম দুলাল, মোঃ শাকিল কামাল চৌধুরী, লায়ন শরীফ আলী খান, প্রকৌশলী মহিউদ্দিন শিকদার, প্রদীপ কর্মকার, মোহাম্মদ আলী দিন, এএফএম ওবায়দুল্লাহ, সেলিম রাজা পিন্টুসহ রিহ্যাব এর অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন কালচারাল স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান কামরুল ইসলাম (ইসলাম)। অনুষ্ঠানের শুরুতেই রক্তদান কর্মসূচীর উদ্বোধন করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ (বিপু), এমপি।