আগামী রবিবার ১৩ মিউচুয়াল ফান্ড ও এক কোম্পানির স্পট ও ব্লক মার্কেটে লেনদেন

প্রিন্ট

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৩ মিউচুয়াল ফান্ড ও এক কোম্পানির আগামী রোববার ১ সেপ্টেম্বর স্পট এবং ব্লক মার্কেটে লেনদেন করবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

মিউচুয়াল ফান্ডগুলো হলো- গ্রামীণ ওয়ান : স্কিম টু, আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রণী ব্যাংক লিমিটেড মিউচুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল সেকেন্ড লিমিটেড মিউচুয়াল ফান্ড, আইসিবি এমপ্লোইস প্রভিডেন্ট মিউচুয়াল ফান্ড ১ : স্কিম ১, আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফার্স্ট মিউচুয়াল ফান্ড, আইএফএল ইসলামিক মিউচুয়াল ফান্ড-১, ফনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ড, প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচুয়াল ফান্ড, ‘রিলায়েন্স ওয়ান’ দ্য ফার্স্ট স্কিম অব রিলায়েন্স ইন্স্যুরেন্স মিউচুয়াল ফান্ড, এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ড, এসইএমএল আইবিবিএল শরিয়া ফান্ড ও এসইএমএল এফবিএসএল গ্রোথ ফান্ড এবং কোম্পানিটি হল- সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

ওই দিন কোম্পানিটি ও ফান্ডগুলো স্পট এবং ব্লক মার্কেটে লেনদেন করবে। সোমবার পর্যন্ত এদের লেনদেন চলবে। ফান্ডটির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩ সেপ্টেম্বর মঙ্গলবার।