মিস ইউনিভার্সের বিচারক হয়ে বাংলাদেশে আসছেন সুস্মিতা সেন

প্রিন্ট

প্রথমবারের মতো বাংলাদেশে শুরু হতে যাচ্ছে বিশ্বসুন্দরীদের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’। এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে বিচারক হিসেবে থাকবেন মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

শনিবার (০৭ সেপ্টেম্বর) রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আয়োজনের বিস্তারিত জানানো হয়। অনুষ্ঠানটিতে বিচারক‌ হিসেবে আরও থাকবেন বিপাশা হায়াত, পালস হেলথ কেয়ারের ম্যানেজিং ডিরেক্টর রুবাবা দৌলা, মাহিন খান, ফ্যাশন ডিজাইনার তুতলী রহমান ও আতাহার আলী খানসহ দশ জন।

বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজক কমিটির চেয়ারম্যান রেজওয়ান বিন ফারুক।

রেজওয়ান বিন ফারুক বলেন, আমাদের অনুষ্ঠানে আসার বিষয়টি সুস্মিতা সেন এরই মধ্যে নিশ্চিত করেছেন। তিনি বাঙালি, আমাদের অনুষ্ঠানে তিনি আসছেন, এতে প্রতিযোগীদের সাথে যোগাযোগ ভালো হবে।

চলতি বছরের ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় বসবে সুন্দরী প্রতিযোগিতার এই আসর। অনুষ্ঠানটিকে সামনে রেখে বাংলাদেশে প্রতিযোগিদের জন্য রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু করেছে। চলতি মাসের ১৪ তারিখ পর্যন্ত রেজিস্ট্রেশন চলবে।

আগ্রহীরা http://www.missuniverse.com.bd ঠিকানায় রেজিস্ট্রেশন করতে পারবেন। এরইমধ্যে ৮ হাজার প্রতিযোগী এখন পর্যন্ত নাম নিবন্ধন করেছেন।

আগামী ২৩ অক্টোবর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় মিস ইউনিভার্স বাংলাদেশ এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার চূড়ান্ত বিজয়ী অংশ নেবেন দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিতব্য মিস ইউনিভার্স প্রতিযোগিতায়। পুরো প্রতিযোগিতাটি সরাসরি প্রচার করবে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি।