জনতা ব্যাংক লিমিটেড বিভাগীয় কার্যালয় ঢাকা দক্ষিণ এর শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

প্রিন্ট

১৯/০৯/২০১৯ বৃহস্পতিবার জনতা ব্যাংক লিমিটেড বিভাগীয় কার্যালয় ঢাকা দক্ষিণ এর শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনে জনতা ব্যাংক লিমিটেড এর পরিচালনা পর্ষদের মাননীয় চেয়ারম্যান ড. জামালউদ্দিন আহমেদ এফসিএ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের সিইও এন্ড এমডি মো: আব্দুছ ছালাম আজাদ এফএফ, সম্মানিত অতিথি হিসেবে ডিএমডি মো: জিকরুল হক, সিএফও এ কে এম শরীয়ত উল্যাহ এফসিএ এসিসিএ এবং কোম্পানী সেক্রেটারী হোসেইন ইয়াহ্ইয়া চৌধুরী। সম্মেলনে প্রধান অতিথি ড. জামালউদ্দিন আহমেদ এফসিএ বিভাগীয় প্রধান, এরিয়া প্রধান এবং শাখা ব্যবস্থাপকগণের নিকট হতে ব্যাংকের সার্বিক ব্যবসায়িক অবস্থা অবগত হয়ে ব্যাংকের শ্রেনীকৃত ও খেলাপী ঋন আদায়ে সকলকে তৎপর হওয়ার জন্য নির্দেশ প্রদান করেন। বিশেষ করে সম্প্রতি জারীকৃত বিআরপিডি সার্কুলার নং ০৫ এর আওতায় ঋন পুন:তফসিল ও এককালীন এক্সিট সুবিধা বাস্তবায়ন করে ব্যাংকের শ্রেনীকৃত ঋন একক অংকের ঘরে নামিয়ে আনার জোর তাগিদ প্রদান করেন।

এছাড়া ব্যাংকিং সেবার মানবৃদ্ধি, স্বল্প সুদের আমানত বৃদ্ধি, ভালো ক্ষুদ্র ও মাঝারী শিল্পে বিনিয়োগ, নারী উদ্যোক্তাদের ঋণ প্রদান এবং ফরেন রেমিটেন্স আহরনে সরকারী ইনসেনটিভ প্রদানের বিষয়টি রেমিটেন্সের উপকারভোগীদের নিকট প্রচার করার জন্য জোর তাগিদ প্রদান করেন। সম্মেলনে বিশেষ অতিথি ব্যাংকের সিইও এন্ড এমডি মো: আব্দুছ ছালাম আজাদ এফএফ ব্যাংকের ভাবমূর্তি ও সুনাম বৃদ্ধির জন্য দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিএমডি মো: আব্দুল জব্বার ।