শেষ ম্যাচের সাথে যোগ হলেন পেসার রুবেল

প্রিন্ট

বাংলাদেশ ক্রিকেটের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেছিল চার পেসার চট্টগ্রামে শেষ ম্যাচ খেলার কথা। কিন্তু পরে সিদ্ধান্ত বদলে চার পেসারের পরিবর্তে তিন পেসার নিয়েই মাঠে নামে বাংলাদেশ।

ঠিক ফাইনালের আগেও আবার চার পেসার নিয়ে স্বয়ং হেড কোচ রাসেল ডোমিঙ্গ বলেন, আফগানদের সাথে আজ মঙ্গলবারের ফাইনালে ১২ জনের দলে ৪ পেসার থাকবেন, তারা হলো- সাইফউদ্দীন, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম আর রুবেল হোসেন।

আজ মঙ্গলবার সকালে এ তথ্য নিশ্চিত করে প্রধান নির্বাচক বলেন, দল ঠিক করা হবে বেলা ১২টার টিম মিটিংয়ের পর। আর এখন ১২ জনকে শারীরিক ও মানসিক প্রস্তুতি নিয়ে থাকতে বলা হয়েছে। সেখান থেকে ১১ জনকে বেছে নেয়া হবে ফাইনালের জন্য।

চট্টগ্রামে ২১ সেপ্টেম্বর ম্যাচ খেলা যে ১১ জন ছিল আর তার সাথে পেসার রুবেল যুক্ত হয়েছেন। অর্থাৎ টানা খারাপ খেলার পরও ফাইনালে নির্বাচক এবং টি ম্যানেজমেন্টের বিবেচনায় আছেন সাব্বির হোসেন।

আবহাওয়া প্রতিবেদনে আজ মঙ্গলবার দুপুরে বৃষ্টির সম্ভাবনার কথা বলা আছে। বৃষ্টি হলে এবং আকাশ মেঘলা থাকলে পেসাররা একটু বাড়তি সাহায্য পাবেন। এই চিন্তায় আসলে ১২ জনের দলে রুবেলকে রাখা হয়েছে। আবহওয়া তথা পরিবেশ পেসারদের পক্ষে না থাকলে তাকে খেলানোর সম্ভাবনা কম।