বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে চট্টগ্রামে পর্যটন মেলা ‘চিটাগাং ট্রাভেল মার্ট-২০১৯’

প্রিন্ট

আগামী বৃহস্পতিবার (২৪ অক্টোবর) থেকে বন্দরনগরী চট্টগ্রামের দি পেনিনসুলা চিটাগাং হোটেলে শুরু হচ্ছে ১১তম আন্তর্জাতিক পর্যটন মেলা ‘চিটাগাং ট্রাভেল মার্ট-২০১৯’। তিন দিনব্যাপী অথ্যাৎ ২৪ অক্টোবর থেকে ২৬ অক্টোবর পর্যন্ত এ মেলার আয়োজন করেছে শীর্ষস্থানীয় ভ্রমণবিষয়ক পাক্ষিক ‘দি বাংলাদেশ মনিটর’।

প্রধান অতিথি হিসেবে বৃহস্পতিবার সকালে মেলার উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলম। এই পর্যটন মেলার টাইটেল স্পন্সর দেশের অন্যতম অনলাইন ট্র্যাভেল এজেন্সি বাই টিকেটস্।

এবারের পর্যটন মেলায় ইউএস- বাংলা এয়ারলাইন্স, রিজেন্ট এয়ারওয়েজ, এয়ার এরাবিয়া, ওসেন প্যারাডাইজ হোটেল, ব্যাংকক হাসপাতাল, মালয়েশিয়া ট্যুরিজম, কসমস হলিডে, বামরুনগ্রাদ হাসপাতাল, এশিয়ান হেলথকেয়ার, গ্রোট্রিপসহ পর্যটন সংশ্লিষ্ট সেবা প্রদানকারী ২০টির অধিক দেশি-বিদেশি প্রতিষ্ঠান অংশ নিচ্ছে।

মেলা চলাকালীন অংশগ্রহকারী প্রতিষ্ঠানগুলো দর্শনার্থীদের জন্য এয়ার টিকেট, ট্যুর প্যাকেজ, হোটেল রুম ইত্যাদির ক্ষেত্রে বিশেষ মূল্যছাড় অফার করবে।

মেলা চলাকালীন প্রতিদিন অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকে র‌্যাফেল ড্র বিজয়ী দর্শনার্থীদের এয়ারটিকেটসহ বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হবে। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত পর্যটন মেলাটি সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।