আইপিওতে আসছে সেনা কল্যাণ ইন্স্যুরেন্স

প্রিন্ট

সেনা কল্যাণ সংস্থার মালিকানাধীন প্রতিষ্ঠান সেনা কল্যাণ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড প্রাথিমক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে বাজার থেকে মূলধন সংগ্রহ করবে। নির্ধারিত মূল্য পদ্ধতির (Fixed Price) আইপিও’র আওতায় কোম্পানিটি শেয়ার ইস্যু করে স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত হবে।

সেনা কল্যাণ ইন্সুরেন্স কোম্পানির আইপিও সংক্রান্ত প্রক্রিয়ায় ইস্যু ম্যানেজারের দায়িত্ব পালন করবে দেশের অন্যতম শীর্ষ মার্চেন্ট ব্যাংক এএএ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড। এ লক্ষ্যে গত বৃহস্পতিবার (২৪ অক্টোবর) প্রতিষ্ঠান দুটি একটি চুক্তি সই করেছে।

সেনা কল্যাণ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) শাফিক শামিম, পিএসসি এবং এএএ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ ওবায়দুর রহমান এফসিএস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এ সময় সেনা কল্যাণ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান মেজর জেনারেল ফিরোজ হাসান এনডিইউ, পিএসসি এবং এএএ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের চেয়ারম্যান খাজা আরিফ আহমেদসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।