ভ্রমনপিয়াসী যাত্রীদের জন্য দুবাই ভ্রমনে এমিরেটসের বিশেষ অফার

এমিরেটস এয়ারলাইন্সে ৫ কোটি ৮০ লাখ যাত্রী পরিবহন

শীত মৌসুমে দুবাই ভ্রমনপিয়াসী যাত্রীদের জন্য এমিরেটস এয়ারলাইন বিশেষ অফার ঘোষণা করেছে। এর মধ্যে রয়েছে শপিংয়ের ক্ষেত্রে আকর্ষণীয় ডিসকাউন্ট সুবিধা। ২০২০ সালের ১ জানুয়ারি থেকে ৩১ মার্চের মধ্যে ভ্রমণকারী এমিরেটস যাত্রীরা শুধুমাত্র ‘মাই এমিরেটস পাস’ ও একটি বৈধ পরিচয়পত্র ব্যবহার করে দুবাইয়ের বিভিন্ন রিটেইল আউটলেটে ৩০ শতাংশ পর্যন্ত এবং অবকাশ কর্মকান্ডের ক্ষেত্রে ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় সুবিধা পাবেন।

এমিরেটসের বোর্ডিং পাসটি দুবাইয়ে অবতরণের পর মাই এমিরেটস পাস হিসেবে বিবেচিত হবে। সংযুক্ত আরব আমিরাতের ৫০০টির অধিক স্থানে মাই এমিরেটস পাসধারীদের বিশেষ মূল্যছাড় এবং সুবিধা প্রদান করা হয়ে থাকে। শপিং করতে যাওয়া এমিরেটস যাত্রীদের দুবাই থেকে ফেরার পথে অতিরিক্ত ব্যাগেজ সুবিধাও দেওয়া হবে।

এ সুবিধা পেতে হলে ভ্রমণকারীদের ১৫ অক্টোবর ২০১৯ থেকে শুরু করে ১ ফেব্রুয়ারি ২০২০-এর মধ্যে টিকিট ক্রয় এবং ২৬ ডিসেম্বর ২০১৯ থেকে ৫ ফেব্রুয়ারি ২০২০ পর্যন্ত সময়ের মধ্যে ভ্রমণ করতে হবে। ২৬ ডিসেম্বর ২০১৯ থেকে ১ ফেব্রুয়ারি ২০২০ পর্যন্ত ভ্রমণকারী যাত্রীরা অত্যন্ত সুপরিচিত দুবাই শপিং ফেস্টিভ্যাল ২০২০-এ যোগ দেওয়ার সুযোগ পাবেন। পাঁচ সপ্তাহব্যাপী এ উৎসবে বিভিন্ন ফ্যাশন পণ্য, গহনা, ইলেকট্রনিক্সসহ বিভিন্ন পণ্যের ওপর ক্রেতারা অভাবনীয় ডিসকাউন্ট পেয়ে থাকেন। এমিরেটস প্রতিদিন ঢাকা-দুবাই রুটে তিনটি করে ফ্লাইট পরিচালনা করছে।

image_printপ্রিন্ট করুন
শেয়ার করুনঃ