লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারের ৭ কোম্পানি

প্রিন্ট

পুঁজিবাজারে তালিকাভুক্ত বিভিন্ন খাতের ৭টি কোম্পানি শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ সংক্রান্ত ঘোষণা দিয়েছে। গত ৩০ জুন সমাপ্ত হিসাববছরের জন্য এ ঘোষণা দেওয়া হয়। ঢাকা স্টক একচেঞ্জ (ডিএসই) সুত্রেে এ তথ্য জানা গেছে।

গতকাল ২৯ অক্টোবর, মঙ্গলবার অনুষ্ঠিত কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদের সভায় লভ্যাংশ সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়া হয়। তার আগে আলোচিত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করেন পর্ষদ সদস্যরা।

রেনেটা লিমিটেড: পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি রেনেটা লিমিটেড গত ৩০ জুন ২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ১১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে।

ফাইন ফুডস: পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি ফাইন ফুডস গত ৩০ জুন ২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ২ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে।

গোল্ডেন সন: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি গোল্ডেন সন লিমিটেড গত ৩০ জুন,২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

স্টাইল ক্রাফট: পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি স্টাইল ক্রাফট গত ৩০ জুন ২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ১৫০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে।

আমরা নেটওয়ার্কস: পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি আমরা নেটওয়ার্কস গত ৩০ জুন ২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ১২ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে।

আরডি ফুডস: পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি আরডি ফুডস গত ৩০ জুন ২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে।

ড্রাগন সোয়েটার: পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি ড্রাগন সোয়েটার গত ৩০ জুন ২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে।