বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

UCB Bank

লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারের ৭ কোম্পানি

প্রকাশঃ

পুঁজিবাজারে তালিকাভুক্ত বিভিন্ন খাতের ৭টি কোম্পানি শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ সংক্রান্ত ঘোষণা দিয়েছে। গত ৩০ জুন সমাপ্ত হিসাববছরের জন্য এ ঘোষণা দেওয়া হয়। ঢাকা স্টক একচেঞ্জ (ডিএসই) সুত্রেে এ তথ্য জানা গেছে।

গতকাল ২৯ অক্টোবর, মঙ্গলবার অনুষ্ঠিত কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদের সভায় লভ্যাংশ সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়া হয়। তার আগে আলোচিত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদন করেন পর্ষদ সদস্যরা।

রেনেটা লিমিটেড: পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি রেনেটা লিমিটেড গত ৩০ জুন ২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ১১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে।

ফাইন ফুডস: পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি ফাইন ফুডস গত ৩০ জুন ২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ২ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে।

গোল্ডেন সন: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি গোল্ডেন সন লিমিটেড গত ৩০ জুন,২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য লভ্যাংশ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

স্টাইল ক্রাফট: পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি স্টাইল ক্রাফট গত ৩০ জুন ২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ১৫০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে।

আমরা নেটওয়ার্কস: পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি আমরা নেটওয়ার্কস গত ৩০ জুন ২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ১২ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে।

আরডি ফুডস: পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি আরডি ফুডস গত ৩০ জুন ২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে।

ড্রাগন সোয়েটার: পুঁজিবাজারের তালিকাভুক্ত কোম্পানি ড্রাগন সোয়েটার গত ৩০ জুন ২০১৯ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে।

উপরের পোস্টটি সম্পর্কে আপনার মন্তব্য কি?

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

এ সম্পর্কিত আরও পড়ুন

এই মাত্র প্রকাশিত

এই বিভাগের আরও সংবাদ