গার্মেন্ট ও টেক্সটাইল মেশিনের আন্তর্জাতিক প্রদর্শনী শুরু হচ্ছে বৃহস্পতিবার

প্রিন্ট

আগামী ৭ নভেম্বর (বৃহস্পতিবার) থেকে রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে চার দিন ব্যাপী শুরু হতে যাচ্ছে গার্মেন্ট ও টেক্সটাইল মেশিনের আন্তর্জাতিক প্রদর্শনী।

গতকাল রাজধানীর পল্টনে ইকোনমিক রিপোর্টার্স ফোরাম (ইআরএফ) মিলনায়তনে সংবাদ সম্মেলনে প্রদর্শনীর বিস্তারিত তুলে ধরে আয়োজক সংস্থা রেড কার্পেট থ্রিসিক্সটিফাইভ লিমিটেড।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ৭ নভেম্বর দুপুর আড়াইটায় পঞ্চম বিগটেক্সের প্রদর্শনী উদ্বোধন করবেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। এশিয়া ইউরোপসহ ১৪ দেশ থেকে বস্ত্র ও পোশাক শিল্পে জড়িত সব ধরনের যন্ত্রপাতি, প্রযুক্তি ও এক্সেসরিজ উৎপাদনকারী, সরবরাহকারী, ডিলার ও আমদানিকারকরা এ প্রদর্শনীতে অংশ নেবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, রেড কার্পেট থ্রিসিক্সটিফাইভ-এর সিইও আহমেদ ইমতিয়াজ, মার্কেটিং ডিরেক্টর ফাতেমাতু জোহরা, বিকেএমইর সিনিয়র যুগ্ম সচিব মোয়াজ্জেম হোসেন, টেক্সটাইল ফোকাসের সম্পাদক এমএ ইসলাম রিয়াদ এবং বাংলাদেশ ডিজিটাল প্রিন্টার্স ওনার্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট জাফর আহমেদ।

প্রদর্শনী বাংলাদেশে তৈরি পোশাক শিল্পের নতুন বাজার সৃষ্টি করবে বলে জানানো হয়। প্রদর্শনী দর্শণার্থীদের জন্য সকাল সাড়ে ১০ট থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত উন্মুক্ত থাকবে।