পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে ৪ কোম্পানি

প্রিন্ট

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানি পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। ঢাকা স্টক একচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হচ্ছে:

এইচআর টেক্সটাইল লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা আগামী ৯ নভেম্বর সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে। উল্লেখ্য, ২০১৮ সালে কোম্পানিটি প্রথম প্রান্তিকে আয় করেছিল ৩৮ পয়সা।

সুহৃদ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা আগামী ১১ নভেম্বর সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে। উল্লেখ্য, ২০১৮ সালে কোম্পানিটি প্রথম প্রান্তিকে আয় করেছিল ৩১ পয়সা।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশ কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা আগামী ১১ নভেম্বর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে। উল্লেখ্য, ২০১৮ সালে কোম্পানিটি প্রথম প্রান্তিকে আয় করেছিল ১ টাকা ২৬ পয়সা।

সোনারগাঁ টেক্সটাইল লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা আগামী ১৪ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে। উল্লেখ্য, ২০১৮ সালে কোম্পানিটি প্রথম প্রান্তিকে লোকসান করেছিল ৩৩ পয়সা।