বরগুনায় এনআরবিসি ব্যাংকের ৭১তম শাখার যাত্রা শুরু

প্রিন্ট

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে ফাহিম টাওয়ার (দ্বিতীয় তলা), খলিফা পট্টি, বঙ্গবন্ধু সড়ক, বরগুনায় শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। রোববার ০৩ নভেম্বর, ২০১৯, প্রধান অতিথি হিসেবে ৭১তম শাখার কার্যক্রমের উদ্বোধন করেন মাননীয় পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব:) জাহিদ ফারুক, এমপি। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনআরবিসি ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান জনাব এস এম পারভেজ তমাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরগুনা-১ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডভোকেট ধীরেন্দ্র চন্দ্র দেবনাথ শম্ভু, এনআরবিসি ব্যাংকের সম্মানিত পরিচালক জনাব একেএম মোস্তাফিজুর রহমান, বরগুনা পৌরসভার মেয়র জনাব সাহাদাত হোসেন, বরগুনা জেলা প্রশাসক জনাব মোস্তাইন বিল্লাহ, বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার জনাব তোফায়েল আহম্মেদ।

প্রধান অতিথি পানি সম্পদ মন্ত্রী জনাব জাহিদ ফারুক এমপি আশা করেন, স্বচ্ছতা, কার্যকর সেবা এবং আধুনিক প্রযুক্তির মাধ্যমে এনআরবিসি ব্যাংক ব্যাকিং সেক্টরে একটি ব্যবসা বান্ধব ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হবে।
বিশেষ অতিথি সাংসদ এ্যাডভোকেট ধীরেন্দ্র চন্দ্র দেবনাথ শম্ভু বলেন, এই অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নসহ সার্বিক উন্নয়নে এনআরবিসি ব্যাংক পাশে থাকবে।

ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল বলেন এনআরবিসি ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকেই নিত্য-নতুন প্রযুক্তির ব্যবহার অব্যাহত রেখেছে। তিনি বলেন, প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমেই ভূমি রেজিস্ট্রেশন ফি, বিআরটিএ’র ফি আদায়, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা প্রদান করে যাচ্ছে। এছাড়াও তিনি জানান, গ্রাহকের ব্যাংকিং কার্যক্রমকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে এনআরবিসি ব্যাংক নিয়ে এসেছে ‘এনআরবিসি প্লানেট’।

অনুষ্ঠানে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক জনাব মো. মুখতার হোসেন, সাপোর্ট সার্ভিসেস এন্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান মোহাম্মদ মোস্তাহাক, বরগুনা শাখার ব্যবস্থাপক জনাব জনাব দেলোয়ার হোসেন, সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।