প্রথম প্রান্তিক প্রকাশ করল ৬ কোম্পানি

প্রিন্ট

পুঁজিবাজারে তালিকাভুক্ত বিভিন্ন খাতের ৬ কোম্পানির সর্বশেষ প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’ ২০১৯) আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

কোম্পানিগুলো হচ্ছে:

বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’ ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিলো ৬৫ পয়সা।

নাহি অ্যালুমিনিয়াম কম্পোজিট প্যানেল: প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৪ পয়সা, আগের বছরের একই সময়ে ইপিএস ছিলো ৮৬ পয়সা।

এভিন্স টেক্সটাইল: প্রথম প্রান্তিকে কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২০ পয়সা; যা আগের বছরের একই সময়ে ৩৭ পয়সা। অন্যদিকে এককভাবে কোম্পানিটির ইপিএস হয়েছে ১৯ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল ৩৩ পয়সা। গত ৩০ সেপ্টেম্বর তারিখে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়ায় ১৫ টাকা ৩৩ পয়সা।

আর্গন ডেনিমস: প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৫ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৮১ পয়সা। ৩০ সেপ্টেম্বর তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়ায় ২৮ টাকা ৫৯ পয়সা।

আলোচিত প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি অপারেটিং ক্যাশ ফ্লো ছিল ১ টাকা ৩৩ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল ৭৪ পয়সা।

বিবিএস ক্যাবলস: প্রথম প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৭৪ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিলো ২ টাকা ৭৪ পয়সা।

ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস: প্রথম প্রান্তিকে কোম্পানির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৮৬ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৪৪ পয়সা। আলোচ্য সময়ে সমন্বিত শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৫০ টাকা ১৭ পয়সা।